1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

সংসদ সদস্য আলী আজম মুকুল মহোদয়ের সঙ্গে ডরপ প্রতিনিধির সৌজন্য সাক্ষাৎ

Tarun Kanti Das
  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ৮৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলা-২ আসনের সংসদ সদস্য জনাব আলী আজম মুকুল মহোদয়ের সঙ্গে ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা সাংবাদিক জনাব মোহাম্মদ আবু তাহের, যুব ফোরাম সদস্য এবং ডরপ প্রতিনিধি সহ  অদ্য ২০ জানুয়ারী সাক্ষাৎ করেন।

স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক তামাক নিয়ন্ত্রণ আইনের খসড়া সংশোধনী প্রস্তাবনা দ্রুত পাশ করার বিষয় ভোলা সদরে এমপি মহোদয়ের উপস্থিতিতে একটা সভা আয়োজন করার উদ্দেশ্যে,আলী আজম মুকুল এমপি মহোদয়ের সঙ্গে কুশল বিনিময়ের পর এই প্রতিনিধি দল জনাব আলী আজম মুকুল এমপি মহোদয় কে ফুলের শুভেচ্ছা জানান।
স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক তামাক নিয়ন্ত্রণ আইনের খসড়া সংশোধনী প্রস্তাবনা দ্রুত পাশ করা হয়। সে বিষয়ে ভোলা জেলা সদরে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়। এমপি মহোদয় ফেব্রুয়ারী মাসে সভা করার সম্মতি জ্ঞাপন করেছেন এবং প্রথম সপ্তাহে দেখা করে সবার তারিখ নির্ধারণ করার সিদ্ধান্ত প্রদান করেন। ডরপসহ প্রতিনিধি দলকে ধন্যবাদ জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা