1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

ভোলার বন্দরনগরী ইলিশায় “গাজীপুর হোটেল এন্ড রেস্তোরাঁর উদ্বোধন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ২৩৫ বার পঠিত

 

ভোলা প্রতিনিধি

ভোলার বন্দরনগরী হিসেবে পরিচিত ইলিশা লঞ্চঘাটে এই প্রথম আধুনিক সুবিধা সম্মিলিত উন্নত মানের আবাসিক হোটেল এন্ড রেস্তোরার উদ্বোধন করা হয়েছে ।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে ভোলা সদরের ঐতিহ্যবাহী ইউনিয়ন গাজীপুরের নামেই এ হোটেল এন্ড রেস্তোরার নামকরণ করা হয়। ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন এর মালিকানাধীন এই প্রতিষ্ঠানটিতে প্রথম ও দ্বিতীয় তলায় খাবার রেস্তোরা এবং তৃতীয় তলায় আবাসিক হোটেল করা হয়।

রেস্তোরার মালিক আকতার হোসেন জানান, মেঘনায় বিলুপ্ত হয়ে যাওয়া ভোলা সদর উপজেলার গাজীপুর ইউনিয়নটি’কে আগামী প্রজন্ম যেন মনে রাখে, সে জন্যই এ ইউনিয়নের নামে এ প্রতিষ্ঠানটির নাম রেখেছি । মেঘনার তীরবর্তী এলাকায় মনোরম পরিবেশে, দীর্ঘদিন ধরে উন্নত মানের একটি রেস্তোরা এবং আবাসিক হোটেলের প্রয়োজন ছিলো। অনেক সময় দেখা যায় লঞ্চ ও ফেরির অপেক্ষায় অনেক যাত্রী এবং ঘুরতে আসা পর্যটকরা ঘাটে থাকার জায়গা না পেয়ে বিপদে পড়েন। এই আবাসিক হোটেলটি তাদের জন্য উপকৃত হবে বলে আমি মনে করি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, জেলা যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, মোঃ ফয়সাল বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাশেদুজ্জামান হ্যাভেন ও ইমরান হোসেন কিরণ সহ প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা