1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভোলার বন্দরনগরী ইলিশায় “গাজীপুর হোটেল এন্ড রেস্তোরাঁর উদ্বোধন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ১৯ বার পঠিত

 

ভোলা প্রতিনিধি

ভোলার বন্দরনগরী হিসেবে পরিচিত ইলিশা লঞ্চঘাটে এই প্রথম আধুনিক সুবিধা সম্মিলিত উন্নত মানের আবাসিক হোটেল এন্ড রেস্তোরার উদ্বোধন করা হয়েছে ।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে ভোলা সদরের ঐতিহ্যবাহী ইউনিয়ন গাজীপুরের নামেই এ হোটেল এন্ড রেস্তোরার নামকরণ করা হয়। ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন এর মালিকানাধীন এই প্রতিষ্ঠানটিতে প্রথম ও দ্বিতীয় তলায় খাবার রেস্তোরা এবং তৃতীয় তলায় আবাসিক হোটেল করা হয়।

রেস্তোরার মালিক আকতার হোসেন জানান, মেঘনায় বিলুপ্ত হয়ে যাওয়া ভোলা সদর উপজেলার গাজীপুর ইউনিয়নটি’কে আগামী প্রজন্ম যেন মনে রাখে, সে জন্যই এ ইউনিয়নের নামে এ প্রতিষ্ঠানটির নাম রেখেছি । মেঘনার তীরবর্তী এলাকায় মনোরম পরিবেশে, দীর্ঘদিন ধরে উন্নত মানের একটি রেস্তোরা এবং আবাসিক হোটেলের প্রয়োজন ছিলো। অনেক সময় দেখা যায় লঞ্চ ও ফেরির অপেক্ষায় অনেক যাত্রী এবং ঘুরতে আসা পর্যটকরা ঘাটে থাকার জায়গা না পেয়ে বিপদে পড়েন। এই আবাসিক হোটেলটি তাদের জন্য উপকৃত হবে বলে আমি মনে করি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, জেলা যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, মোঃ ফয়সাল বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাশেদুজ্জামান হ্যাভেন ও ইমরান হোসেন কিরণ সহ প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা