1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

ভোলার বন্দরনগরী ইলিশায় “গাজীপুর হোটেল এন্ড রেস্তোরাঁর উদ্বোধন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ২২৩ বার পঠিত

 

ভোলা প্রতিনিধি

ভোলার বন্দরনগরী হিসেবে পরিচিত ইলিশা লঞ্চঘাটে এই প্রথম আধুনিক সুবিধা সম্মিলিত উন্নত মানের আবাসিক হোটেল এন্ড রেস্তোরার উদ্বোধন করা হয়েছে ।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে ভোলা সদরের ঐতিহ্যবাহী ইউনিয়ন গাজীপুরের নামেই এ হোটেল এন্ড রেস্তোরার নামকরণ করা হয়। ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন এর মালিকানাধীন এই প্রতিষ্ঠানটিতে প্রথম ও দ্বিতীয় তলায় খাবার রেস্তোরা এবং তৃতীয় তলায় আবাসিক হোটেল করা হয়।

রেস্তোরার মালিক আকতার হোসেন জানান, মেঘনায় বিলুপ্ত হয়ে যাওয়া ভোলা সদর উপজেলার গাজীপুর ইউনিয়নটি’কে আগামী প্রজন্ম যেন মনে রাখে, সে জন্যই এ ইউনিয়নের নামে এ প্রতিষ্ঠানটির নাম রেখেছি । মেঘনার তীরবর্তী এলাকায় মনোরম পরিবেশে, দীর্ঘদিন ধরে উন্নত মানের একটি রেস্তোরা এবং আবাসিক হোটেলের প্রয়োজন ছিলো। অনেক সময় দেখা যায় লঞ্চ ও ফেরির অপেক্ষায় অনেক যাত্রী এবং ঘুরতে আসা পর্যটকরা ঘাটে থাকার জায়গা না পেয়ে বিপদে পড়েন। এই আবাসিক হোটেলটি তাদের জন্য উপকৃত হবে বলে আমি মনে করি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, জেলা যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, মোঃ ফয়সাল বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাশেদুজ্জামান হ্যাভেন ও ইমরান হোসেন কিরণ সহ প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা