1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

ভোলার সাংবাদিকরা কারো কাছে মাথা নত করে না – প্রেসক্লাব সভাপতি এড.অনু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ১০২ বার পঠিত

ভোলা প্রতিনিধি

ভোলার সাংবাদিকরা সত্য ন্যায়ের পক্ষে, সাংবাদিকরা কারো গোলাম নয় এবং কারো কাছে মাথা নত করেনা আর করবে না বলে মন্তব্য করেন প্রেসক্লাবের সভাপতি এডভোকেট নজরুল হক অনু।

ভোলা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি অনু আরো বলেন, প্রেসক্লাব কোন সংগঠনের লেজুড়বৃত্তিক সংগঠন নয় এটা সাংবাদিকদের সংগঠন। সাংবাদিকরা যে ভাবে ইচ্ছে সে ভাবেই পরিচালনা করবে সুতরাং এখানে কেউ বাহিরে থেকে এসে হুমকি দামকি দিবেন না সাবধান। আমরা ঐক্যবদ্ধ সাংবাদিক, আমরা প্রতিবাদী হয়ে উঠলে রেহাই পাবেন না। দশ পেরিয়ে এগারোতে পর্দাপণ করায় দেশের জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি অনুষ্ঠানে এসব কথা বলেন ভোলা প্রেসক্লাব এর সভাপতি এডভোকেট নজরুল হক অনু।

এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার এন এন আলম এর সভাপতিত্বে জাঁকজমকপূর্ণ ভাবে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে শুক্রবার বিকালে ভোলা শহরের তৃষ্ণা রেস্টুরেন্টে এই বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়। বর্ষপূর্তি অনুষ্ঠানে বণিকবার্তার জেলা প্রতিনিধি এবং ভোলা প্রেসক্লাবের ক্রিয়া সম্পাদক এইচ এম জাকির এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক রিপন সাহা, ভোলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ তাহের, সাধারণ সম্পাদক সামস্ উল আলম মিঠু।

এ ছাড়া আরো বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি বর্তমান নির্বাহী সদস্য ওমর ফারুক, আলামিন শাহরিয়ার, ভোলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, পাঠাগার সম্পাদক এইচ এম নাহিদ, দৈনিক ভোলা টাইমসের নির্বাহী সম্পাদক তুহিন খন্দকার, চর ভেদুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান মিজানুর রহমান সহ ভোলার প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদকর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা