1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

ভোলার সাংবাদিকরা কারো কাছে মাথা নত করে না – প্রেসক্লাব সভাপতি এড.অনু

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ৯০ বার পঠিত

ভোলা প্রতিনিধি

ভোলার সাংবাদিকরা সত্য ন্যায়ের পক্ষে, সাংবাদিকরা কারো গোলাম নয় এবং কারো কাছে মাথা নত করেনা আর করবে না বলে মন্তব্য করেন প্রেসক্লাবের সভাপতি এডভোকেট নজরুল হক অনু।

ভোলা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি অনু আরো বলেন, প্রেসক্লাব কোন সংগঠনের লেজুড়বৃত্তিক সংগঠন নয় এটা সাংবাদিকদের সংগঠন। সাংবাদিকরা যে ভাবে ইচ্ছে সে ভাবেই পরিচালনা করবে সুতরাং এখানে কেউ বাহিরে থেকে এসে হুমকি দামকি দিবেন না সাবধান। আমরা ঐক্যবদ্ধ সাংবাদিক, আমরা প্রতিবাদী হয়ে উঠলে রেহাই পাবেন না। দশ পেরিয়ে এগারোতে পর্দাপণ করায় দেশের জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি অনুষ্ঠানে এসব কথা বলেন ভোলা প্রেসক্লাব এর সভাপতি এডভোকেট নজরুল হক অনু।

এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার এন এন আলম এর সভাপতিত্বে জাঁকজমকপূর্ণ ভাবে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে শুক্রবার বিকালে ভোলা শহরের তৃষ্ণা রেস্টুরেন্টে এই বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়। বর্ষপূর্তি অনুষ্ঠানে বণিকবার্তার জেলা প্রতিনিধি এবং ভোলা প্রেসক্লাবের ক্রিয়া সম্পাদক এইচ এম জাকির এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক রিপন সাহা, ভোলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ তাহের, সাধারণ সম্পাদক সামস্ উল আলম মিঠু।

এ ছাড়া আরো বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি বর্তমান নির্বাহী সদস্য ওমর ফারুক, আলামিন শাহরিয়ার, ভোলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, পাঠাগার সম্পাদক এইচ এম নাহিদ, দৈনিক ভোলা টাইমসের নির্বাহী সম্পাদক তুহিন খন্দকার, চর ভেদুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান মিজানুর রহমান সহ ভোলার প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদকর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা