1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

বোরহানউদ্দিনে ইফসার শীতবস্ত্র বিতরণ

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ১০৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইয়ুথ ফর সোশাল এইড (ইফসা) শুক্রবার (২০-১-২৩)ভোলার বোরহানউদ্দীন উপজেলার ০৭ নং টবগী ইউনিয়নের ২৫০ জন সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে চাদর বিতরণ করেন৷ বিতরণ কার্যক্রমে স্বতঃস্ফূর্ত সহযোগিতা করেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীমউদ্দিন হাওলাদার। উক্ত প্রোগ্রামে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফাইনান্স এন্ড ব্যাংকিং বিভাগের ৪৮ তম আবর্তনের শিক্ষার্থী হাবিবুর রহমান। তিনি বলেন তীব্র শীতে কর্মজীবী সুবিধাবঞ্চিত মানুষের জীবনযাপন বিপর্যস্ত হয়ে পড়ে, সুবিধাবঞ্চিত এসব মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও সামাজিক দ্বায়িত্ব।

এই দ্বায়বদ্ধতার যায়গা থেকে প্রতি বছরের ন্যায় এবছর ও তাদের মধ্যে উষ্ণতা ছড়িয়ে দিতেই আমাদের এই কার্যক্রম। সাধারণ সম্পাদক উদ্ভিদবিজ্ঞান বিভাগের ৪৯ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ মনিরুজ্জামান বলেন, আমরা চাই সমাজের প্রতিটি মানুষের মৌলিক অধিকার নিশ্চিত হোক এই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়েই আমরা আমাদের সংগঠনের কার্যক্রম অব্যহত রাখছি। এছাড়া তিনি প্রতি পরিবার থেকে অন্তত একজন সন্তানকে শিক্ষিত করে গড়ে তোলার অনুরোধ জানান। উক্ত প্রোগ্রামে মাননীয় চেয়ারম্যান ইফসার সকল কর্মীকে এমন কাজের জন্য অভিবাদন জানান। উক্ত প্রোগ্রামে আরো কয়েকজন কর্মী বক্তব্য রাখেন। তারা সকলেই নিজেদের যায়গা থেকে এমন সুবিধাবঞ্চিত মানুষের জন্য সহযোগিতা অব্যাহত রাখার আবেদন জানান। এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য তানিয়া আক্তার, সাবেক সভাপতি আবু তোরাব আতিফ, সাবেক সহ সভাপতি আয়শা সিদ্দিকা রুনা, অন্যান্য কর্মীদের মধ্যে পপি হালদার, আইরিন আক্তার, সুরভি, মুহিবুল্লাহ, মিরাজ খান, ও ফিরোজ আলী।

উল্লেখ্য ইয়ুথ ফর সোশাল এইড ২০১৪ সাল থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিসেবে সমাজের পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা