1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

বোরহানউদ্দিনে ইফসার শীতবস্ত্র বিতরণ

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ২২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইয়ুথ ফর সোশাল এইড (ইফসা) শুক্রবার (২০-১-২৩)ভোলার বোরহানউদ্দীন উপজেলার ০৭ নং টবগী ইউনিয়নের ২৫০ জন সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে চাদর বিতরণ করেন৷ বিতরণ কার্যক্রমে স্বতঃস্ফূর্ত সহযোগিতা করেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীমউদ্দিন হাওলাদার। উক্ত প্রোগ্রামে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফাইনান্স এন্ড ব্যাংকিং বিভাগের ৪৮ তম আবর্তনের শিক্ষার্থী হাবিবুর রহমান। তিনি বলেন তীব্র শীতে কর্মজীবী সুবিধাবঞ্চিত মানুষের জীবনযাপন বিপর্যস্ত হয়ে পড়ে, সুবিধাবঞ্চিত এসব মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও সামাজিক দ্বায়িত্ব।

এই দ্বায়বদ্ধতার যায়গা থেকে প্রতি বছরের ন্যায় এবছর ও তাদের মধ্যে উষ্ণতা ছড়িয়ে দিতেই আমাদের এই কার্যক্রম। সাধারণ সম্পাদক উদ্ভিদবিজ্ঞান বিভাগের ৪৯ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ মনিরুজ্জামান বলেন, আমরা চাই সমাজের প্রতিটি মানুষের মৌলিক অধিকার নিশ্চিত হোক এই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়েই আমরা আমাদের সংগঠনের কার্যক্রম অব্যহত রাখছি। এছাড়া তিনি প্রতি পরিবার থেকে অন্তত একজন সন্তানকে শিক্ষিত করে গড়ে তোলার অনুরোধ জানান। উক্ত প্রোগ্রামে মাননীয় চেয়ারম্যান ইফসার সকল কর্মীকে এমন কাজের জন্য অভিবাদন জানান। উক্ত প্রোগ্রামে আরো কয়েকজন কর্মী বক্তব্য রাখেন। তারা সকলেই নিজেদের যায়গা থেকে এমন সুবিধাবঞ্চিত মানুষের জন্য সহযোগিতা অব্যাহত রাখার আবেদন জানান। এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য তানিয়া আক্তার, সাবেক সভাপতি আবু তোরাব আতিফ, সাবেক সহ সভাপতি আয়শা সিদ্দিকা রুনা, অন্যান্য কর্মীদের মধ্যে পপি হালদার, আইরিন আক্তার, সুরভি, মুহিবুল্লাহ, মিরাজ খান, ও ফিরোজ আলী।

উল্লেখ্য ইয়ুথ ফর সোশাল এইড ২০১৪ সাল থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিসেবে সমাজের পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা