1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

স্মার্ট বাংলাদেশের প্রধান সহযোগী হবে এসএ টেলিভিশন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
  • ৯৪ বার পঠিত

পটুয়াখালীঃ

‘সাথে আছি সব সময়’ স্লোগানে এসএ টেলিভিশনের ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে পটুয়াখালীতে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় পটুয়াখালী জেলা প্রেসক্লাবে কেক কাটা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

এসময় পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেল, জেলা যুবলীগ নেতা রেজাউল করিম শোয়েব, প্রেসক্লাবের সহসভাপতি ও বিএলপি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক কেএম শাহাদাত হোসেন, এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি জহিরুল ইসলামসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, সংবাদ ও বিনোদনে দেশ ও প্রবাসে কোটি কোটি বাঙ্গালির হৃদয় করেছে। সমস্যা ও সম্ভাবনা সাবলীল ভাবে উপস্থাপনের মধ্যে দিয়ে দেশের অর্থনীতির বিকাশে ভূমিকা রাখছে। আগামীর স্মার্ট বাংলাদেশ বির্নিমানেও এসএ টেলিভিশন প্রধান সহযোগী হবে বলেও আশা ব্যক্ত করেন তারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা