1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

ইলিয়াস কাঞ্চন-শাকিব খান দুবাইয়ে সম্মাননা

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩
  • ১১০ বার পঠিত

সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের আজমানে অনুষ্ঠিত হয়েছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ সিজন-২। আজমান উইনার স্পোর্টস ক্লাবে এই অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল বি এম জামাল হোসেন ও তার স্ত্রী ইউএই উইমেন্স এসোসিয়েশনের সভাপতি আবিদা সুলতানা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, অভিনেত্রী তমা মির্জা, পরিচালক রায়হান রাফীসহ বেশ কয়েকজন তরুণ শিল্পী।

আয়োজনে নিরাপদ সড়ক আন্দোলনের জন্য ইলিয়াস কাঞ্চন ও ‘পরাণ’ সিনেমার জন্য চলচ্চিত্র পরিচালক রায়হান রাফীকে সম্মাননা দেওয়া হয়।

এছাড়া করোনাকালে যারা মাঠের যোদ্ধা ছিলেন তাদের মধ্যে কয়েকজন প্রবাসীকে সম্মাননা প্রদান করা হয়।

রিয়েল হিরো’স অ্যাওয়ার্ড সিজন-২ এর আয়োজক ছিলেন মালা খন্দকার, রুবায়েত ফাতিমা তনি এবং জেইন প্রপার্টিজ (ইউএই) এর কর্ণধার জাহিদ হাসান।আয়োজক মালা খন্দকার বলেন, দুবাইয়ে যারা বিভিন্ন পেশার নিয়োজিত এবং যারা রিয়েল রেমিট্যান্স যোদ্ধা এমন সফল বাংলাদেশিদের খুঁজে বের করে আমরা তাদের রিয়েল হিরো’স অ্যাওয়ার্ডের মাধ্যমে সম্মান জানিয়েছি। সামনে থেকে মধ্যপ্রাচ্যসহ সারাবিশ্বে থাকা প্রবাসীদের নিয়ে রিয়েল হিরো’স অ্যাওয়ার্ড অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে বলে জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা