1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

কক্সবাজারে অস্ত্র মামলায় পলাতক আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৮৪ বার পঠিত

ইমাম খাইর, কক্সবাজার
কক্সবাজারে অস্ত্র মামলায় নুরুল আলম নামক পলাতক আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন আদালত। সেই সঙ্গে অর্থ অনাদায়ে আরো ১ বছর সাজা দিয়েছেন বিচারক।
সোমবার (১৬ জানুয়ারি) স্পেশাল ট্রাইব্যুনাল মামলা নং-৯২/২০১৭ শুনানি শেষে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাইল এ রায় ঘোষণা করেন।
আসামি নুরুল আলম টেকনাফ উপজেলার বাহারছরা শামলাপুর এলাকার ইজ্জত আলীর ছেলে।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর এডভোকেট ফরিদুল আলম। আসামিপক্ষে ছিলেন এডভোকেট মোহাম্মদ ইউনুস।
২০১৭ সালের ২১ মার্চ ১টি এলজি, ৪টি শর্টগানের কার্তুজসহ নুরুল আলমকে গ্রেফতার করে র‌্যাব। পরে তার দেখানো তথ্য মতে আরো কিছু অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। এ ঘটনায় ২২ মার্চ টেকনাফ থানায় মামলা হয়। যার মামলা নং-৭০। যার জিআর মামলা নং-২২২/২০১৭। ওই বছরের ১২ এপ্রিল আদালতে চার্জশীট দাখিল করেন তদন্ত কর্মকর্তা পরিদর্শক মো. মকসুদ আলম। দীর্ঘ সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে নুরুল আলমের বিরুদ্ধে রায় দেন আদালতের বিচারক। কোর্ট নাজির মো. বেদারুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।
আসামি নুরুল আলমের বিরুদ্ধে ২টি ডাকাতি মামলা, ১টি সরকারি কাজে বাধাদানের মামলা, একটি ডাকাতি প্রস্তুতি মামলা এবং ১টি অস্ত্র মামলা রয়েছে থানা সুত্রে জানা গেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা