1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

কেন্দ্রীয় যুবলীগ নেতা ড.শান্ত’র পক্ষে ভোলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৮৯ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

কেন্দ্রীয় যুবলীগ নেতা, সিনিয়র অর্থনীতিবিদ ডক্টর আশিকুর রহমান শান্ত’র পক্ষে ভোলায় গরীব শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছেন ভোলা জেলা যুবলীগ।

সোমবার (১৬ জানুয়ারি) বেলা ১১ টায় শহরের মুসলিম পাড়াস্থ জেলা যুবলীগ অফিসে এই কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণী অনুষ্ঠানে ভোলা জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোস্তাক আহমেদ শাহীন বলেন, ডক্টর আশিকুর রহমান শান্ত’র পৃষ্ঠপোষকতায় আজ যেই কম্বল বিতরণ করা হচ্ছে। এখানে কে আওয়ামীলীগ আর কে বিএনপি এগুলো দেখা হচ্ছে না। আমরা বুঝি অসহায় শীতার্ত মানুষ যারা তারাই আমাদের পক্ষ থেকে শীতবস্ত্র পাবে।

এসময় সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাক শাহীন আরো বলেন, ডক্টর আশিকুর রহমান শান্ত এমপি হলে তিনি স্বজনপ্রীতি করবে না এটা হলফ করে বলতে পারি আমরা ইনশাল্লাহ। এ সময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, রাজিব হাসান লিপু, এজেএড এম মনিরুল ইসলাম, এডভোকেট গিয়াসউদ্দিন, ফয়সাল বাবু, মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, শ্রমিক লীগের নেতা সিরাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শান্ত সহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা