1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কেন্দ্রীয় যুবলীগ নেতা ড.শান্ত’র পক্ষে ভোলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৮০ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

কেন্দ্রীয় যুবলীগ নেতা, সিনিয়র অর্থনীতিবিদ ডক্টর আশিকুর রহমান শান্ত’র পক্ষে ভোলায় গরীব শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছেন ভোলা জেলা যুবলীগ।

সোমবার (১৬ জানুয়ারি) বেলা ১১ টায় শহরের মুসলিম পাড়াস্থ জেলা যুবলীগ অফিসে এই কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণী অনুষ্ঠানে ভোলা জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোস্তাক আহমেদ শাহীন বলেন, ডক্টর আশিকুর রহমান শান্ত’র পৃষ্ঠপোষকতায় আজ যেই কম্বল বিতরণ করা হচ্ছে। এখানে কে আওয়ামীলীগ আর কে বিএনপি এগুলো দেখা হচ্ছে না। আমরা বুঝি অসহায় শীতার্ত মানুষ যারা তারাই আমাদের পক্ষ থেকে শীতবস্ত্র পাবে।

এসময় সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাক শাহীন আরো বলেন, ডক্টর আশিকুর রহমান শান্ত এমপি হলে তিনি স্বজনপ্রীতি করবে না এটা হলফ করে বলতে পারি আমরা ইনশাল্লাহ। এ সময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, রাজিব হাসান লিপু, এজেএড এম মনিরুল ইসলাম, এডভোকেট গিয়াসউদ্দিন, ফয়সাল বাবু, মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, শ্রমিক লীগের নেতা সিরাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শান্ত সহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা