1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সাইফুল তুমি কার

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৮৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জ রাজনৈতিক অঙ্গনে সিংহ পুরুষ প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা একে এম নাসিম ওসমান মহা- জোটের অন্যতম নেতা রাজ পথের লড়াকু সৈনিক ও এক কিংবদন্তি নেতা একে এম নাসিম ওসমান নারায়ণগঞ্জ ০৫ আসনের দাপুটে সাংসদ সদস্য ছিলেনই না,ছিলেন জননেত্রী শেখ হাসিনার আস্থা ভাজন ।
সেই সুবাদে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তথা বন্দর জাতীয় পার্টির মূল ঘাঁটি। এক আর্দশবান মহান নেতা একে এম নাসিম ওসমান নারায়ণগঞ্জের মাটিকে জাতীয় পার্টির জন্য উর্বর করে রেখে গেছেন। ভূমি দস্যু কথিত নেতা সাইফুল ইসলাম বাহার স্বার্থলোভী আজ নিজের স্বার্থ হাসিল করতে জাতীয় পার্টির ইমেজ নিয়ে খেলছে শুধু তাই নয় এর ফাঁকে সুকৌশলে নিজের পকেট ভারী করছে অসাধু সাইফুল ইসলাম বাহার। তথ্য সূত্রে জানা যায় জাতীয় পার্টির ইমেজ নষ্ট করতে মনগড়া তৈরি করা নব্য জাতীয় পার্টির চেয়ারম্যান দাবি করা বিদিশা পার্টির হয়ে দীর্ঘদিন যাবত পর্দার আড়ালে কাজ করছে এই সাইফুল, গত রমজানে বিদিশা পার্টির ইফতার মাহফিলে এক চাইনিজ রেষ্টুরেন্টে দেখা যায় তাদের সক্ষতা ও দক্ষতা শুধু তাই নয় কম্বল বিতরণ সহ বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করে এই সাইফুল ইসলাম বাহার। কাশিপুর ইউনিয়ন থেকে উঠে আসা সাইফুল প্রাইমারীর গন্ডি পার হতে না পারলেও ভূমি দস্যু আল জয়নালের সঙ্গে থেকে লাখপতি বনে যায়, কিছু দিন পারভীন ওসমানের সাথে সক্ষতা কিছুদিন আজমেরী ওসমানের সাথে সক্ষতা কখনো আম্মাজানের লোক কখনো ভাইজানের লোক বলেও হোন্ডা দিয়ে পুরো শহর মহড়া দিয়ে আতংক ছড়িয়ে রাখে এই সাইফুল।
তথ্য সূত্রে আরো জানা যায় ফতুল্লার খোকা মোল্লার সাথে দীর্ঘদিন যাবত তার উঠা বসা হয় মূলত সব ঘাটে ঢেকুর দিয়ে নিজেকে সময় বুজে সবার লোক বলে ভূমি দস্যু ও দখলদারি চালিয়ে যাচ্ছে সাইফুল। পর্দার আড়ালে নিজেকে ঢেকে রেখে সকল নেতাদের সাথে সক্ষতা দক্ষতা তৈরি করে দাপুটের সাথে সাথে সুকৌশলে চালিয়ে দাবরিয়ে বেড়াচ্ছে। নাম লিখতে যার কলম ভাঙ্গে তিনিই নারায়নগঞ্জ মহানগর জাতীয় পার্টির শিক্ষা বিষয়ক সম্পাদক রাতের আঁধারে হোন্ডা বাহিনী গড়ে তোলে লোকজন নিয়ে প্রকাশে চাঁদাবাজি করেন এই সাইফুল। জানা যায় যে নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতি সাধারণ সম্পাদক পদে আসার গুনজন শোনা যাচ্ছে, মাননীয় সাংসদ আপনি দানবীর ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ন্যায়ের পক্ষে বলিষ্ঠ কন্ঠস্বর এ ধরনের ভূমি দস্যু হোন্ডা বাহিনী বিদিশা পার্টির হাতে মহান গুরু দায়িত্ব অর্পিত হলে ত্যাগী নেতারা অবমূল্যায়ন হবে বলে সচেতন মহল মনে করছেন বিখ্যাত লেখক হুমায়ুন আহমেদ তার একগল্পে বলেছেন শিয়াল অনেক চালাক হওয়া সত্বেও মানুষ কুকুর পোষে, কারণ সঙ্গী হিসেবে চালাকের চেয়ে বিশ্বস্ততা বেশি প্রয়োজন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা