1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে মাদকসহ আটক-১

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ৮৪ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের (মোংলা) অভিযানে ইয়াবাসহ ১ জনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তি বাগেরহাট জেলার কানাইনগর গ্রামের তোফায়েল হাওলাদারের ছেলে জাফর হাওলাদার (৩৬)।

শনিবার (৭ জানুয়ারি) বিকালে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম মামুনুর রহমান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ আনুমানিক দুপুর সাড়ে ১২ টা থেকে ২ টা পর্যন্ত কোস্ট গার্ড পশ্চিম জোন বিসিজি বেইস মোংলা গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলার দাকোপ থানাধীন কাটাকালী ঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩৯৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জাফর হাওলাদারকে আটক করে।

পরবর্তীতে জব্দকৃত ইয়াবা ও আটককৃত মাদক ব্যবসায়ীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান কোষ্টগার্ডে কর্মরত এ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা