1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন এনজিও কর্মী,মো:মনছুর আলম

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩
  • ১১৭ বার পঠিত

স্বনামধন্য এনজিও সংস্থা কোস্ট  ফাউন্ডেশনের  ভোলা  সদর ইলিশা শাখা ব্যবস্থাপক  মনসুর আলমেরে বিরুদ্ধে  দৈনিক আজকের ভোলা  প্রকাশিত “ভোলায় কোস্ট ফাউন্ডেশনের কিস্তির টাকা মওকুফের কথা বলে গ্রাহককে কুপ্রস্তাব’’সংবাদের বিরুদ্ধে জোরালো নিন্দা প্রতিবাদ করছি।

 ভোলা সদরের ২নং ইলিশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চর ইলিশা গ্রামের কালাপোল নাম এলাকার বাসিন্দা মোঃ রফিকের স্ত্রী হাজেরা বেগম প্রায় ৩ বছর পূর্বে কোস্ট ফাউন্ডেশন এনজিও ইলিশা শাখা থেকে ৬০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন।ঋণ গ্রহণের পর নিয়মিত কিস্তি পরিশোধ করেন না  হাজেরা।বকেয়া  কিস্তির টাকা চাইলেই বিভিন্ন অজুহাত তৈরী করেন হাজেরা। 

 গত ২৪-১২-২০২২ইং তারিখে  আমি শাখা ব্যবস্থাপক মনছুর আলম  সহ  আমার  সহকর্মী  আছমান আলী, মফিজুল ইসলাম, লাইজু বেগম, অনিমা রানীকে  নিয়ে হাজেরার বাড়িতে কিস্তি আনতে গেলে তর্কবিতর্কের এক পর্যায়ে  আমাকে  মারধর ও  আমার মটরসাইকেল ভাংচুর করে  ৩ নং  স্বাক্ষী       লাইজু বেগমের  আদায়কৃত সমিতির বিভিন্ন গ্রাহকের কাছ থেকে আদায় করা কিস্তির টাকা ছিনিয়ে নিয়ে যায়। তার ব্যাগে থাকা প্রায় ১,০৭,৫৭০/- টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা, এবং আমার জমাকৃত ৪৪৫০০/- টাকা  ছিনিয়ে নেয় হামলাকারীরা, এছাড়াও সংস্থার দেওয়া আমার  মটরসাইকেল ভাংচুর করায় সেখানে প্রায় ২৫,০০০/- টাকার ক্ষতি সাধন হয়েছে।

আমি  কিস্তি আনতে গেলে তারা আমাকে মারধর করে  আমাদের নিকট থেকে টাকা ছিনিয়ে নেয় এবং আমার মটরসাইকেল ভাংচুর করেছে। আমাকে মারধরের ঘটনায় আমি আদালতে মামলা করেছি। আসামী হল ।

০১.মোঃ রফিক/ পিতা: আ: ছিদ্দিক ০২.মোঃ বাবুল , পিতা: আ: ছিদ্দিক ০৩.মো: হোসেন, মো: বাবুল ০৪.হাজেরা , স্বামী: মো: রফিকে  আসামী করে ভোলার আদালতে একটি মামলা দায়ের করেছি। যার মামলা নং-এমপি ৭০০/২২(ভোলা)।

“ভোলায় কোস্ট ফাউন্ডেশনের কিস্তির টাকা মওকুফের কথা বলে গ্রাহককে কুপ্রস্তাব”উক্ত পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

 

 বিনীত

মনসুর আলম

শাখা ব্যবস্থাপক, কোস্ট ফাউন্ডেশন, ইলিশা শাখা, ভোলা।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা