1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

চরফ্যাশনে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ঘরে আগুন দিয়ে মামলা

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩
  • ৯৯ বার পঠিত

চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি।।

ভোলা চরফ্যাশন উপজেলার জাহানপুর মৌজায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের বসত ঘরে আগুন দিয়ে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে।
সূত্রে জানা গেছে, উপজেলার জাহানপুর ইউনিয়নের পাঁচ কপাট গ্রামের আবদুল ওয়াদুদ ১একর ৫০ শতাংশ জমির মালিক। যার খতিয়ান নং ১০৬০ ও এসএ দাগ নং ১৬১১ ডিয়ারা ৪২১৯২০। আর এ জমিতে আঃ ওয়াদুদের জামাতা মোজাম্মেল হক ঘর উত্তোলন করে বসবাস করছেন। এ জমির দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষ শাহে আলম, আজাদ, কবির ফরাজীগংরা রাতের আধাঁরে আগুন দিয়ে( শাহে আলমের)নিজের বসতঘর পুড়িয়ে গত ১ জানুয়ারী শশীভূষণ থানায় জমির প্রকৃত মালিকদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে হয়রানি করছেন বলে ভুক্তভোগীরা অভিযোগ করেন। মূল জমির মধ্যে ১একর ১০ শতাংশ জমির বিরোধীয় সম্পত্তি নিয়ে প্রতিপক্ষরা প্রভাব খাটিয়ে মোজাম্মেল হকসহ তার পরিবারকে হুমকি ধমকিসহ হত্যা করে গুম করে ফেলার ভয় ভীতি দিচ্ছে বলে অভিযোগ করেন তার পরিবার। মোজাম্মেল হক জানান, জমির বুরোধ নিয়ে চরফ্যাশন সিনিয়র সহকারী জজ আদালতে একটি দেওয়ানী মামলা দায়েরলে আদালত গত বছরের জানুয়ারির ২৬ তারিখ একটি অস্থায়ী নিষেজ্ঞা দেন। যার মামলা নং ১০/২২।
প্রতিপক্ষরা আদালতের নিষেজ্ঞা অমান্য করে ওই জমি দখলের পায়তারা করে বিভিন্ন ককর্মকান্ড করছে বলে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী অভিযোগ করেন।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মিজানুর পাটওয়ারী বলেন, দীর্ঘদিন দুই পক্ষের মধ্যে জমি নিয়ে বিবাদ চলছে। ওই জমির মধ্যে একটি ঘর পুড়ে গিয়েছে। মামলার তদন্ত চলছে। তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা