1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

চরফ্যাশনে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ ঘরে আগুন দিয়ে মামলা

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩
  • ২৭ বার পঠিত

চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি।।

ভোলা চরফ্যাশন উপজেলার জাহানপুর মৌজায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের বসত ঘরে আগুন দিয়ে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে।
সূত্রে জানা গেছে, উপজেলার জাহানপুর ইউনিয়নের পাঁচ কপাট গ্রামের আবদুল ওয়াদুদ ১একর ৫০ শতাংশ জমির মালিক। যার খতিয়ান নং ১০৬০ ও এসএ দাগ নং ১৬১১ ডিয়ারা ৪২১৯২০। আর এ জমিতে আঃ ওয়াদুদের জামাতা মোজাম্মেল হক ঘর উত্তোলন করে বসবাস করছেন। এ জমির দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষ শাহে আলম, আজাদ, কবির ফরাজীগংরা রাতের আধাঁরে আগুন দিয়ে( শাহে আলমের)নিজের বসতঘর পুড়িয়ে গত ১ জানুয়ারী শশীভূষণ থানায় জমির প্রকৃত মালিকদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে হয়রানি করছেন বলে ভুক্তভোগীরা অভিযোগ করেন। মূল জমির মধ্যে ১একর ১০ শতাংশ জমির বিরোধীয় সম্পত্তি নিয়ে প্রতিপক্ষরা প্রভাব খাটিয়ে মোজাম্মেল হকসহ তার পরিবারকে হুমকি ধমকিসহ হত্যা করে গুম করে ফেলার ভয় ভীতি দিচ্ছে বলে অভিযোগ করেন তার পরিবার। মোজাম্মেল হক জানান, জমির বুরোধ নিয়ে চরফ্যাশন সিনিয়র সহকারী জজ আদালতে একটি দেওয়ানী মামলা দায়েরলে আদালত গত বছরের জানুয়ারির ২৬ তারিখ একটি অস্থায়ী নিষেজ্ঞা দেন। যার মামলা নং ১০/২২।
প্রতিপক্ষরা আদালতের নিষেজ্ঞা অমান্য করে ওই জমি দখলের পায়তারা করে বিভিন্ন ককর্মকান্ড করছে বলে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী অভিযোগ করেন।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মিজানুর পাটওয়ারী বলেন, দীর্ঘদিন দুই পক্ষের মধ্যে জমি নিয়ে বিবাদ চলছে। ওই জমির মধ্যে একটি ঘর পুড়ে গিয়েছে। মামলার তদন্ত চলছে। তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা