1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে-আব্দুল খালেক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩
  • ১৪ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলামঃ

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আঃ খালেক বলেছেন, মহান স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূল চালিকাশক্তি ছিল বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস ও ঐতিহ্য গৌরবের। পৃথিবীর এমন কোনো দেশ নেই যেখানে স্বাধীনতার সংগ্রামে ছাত্র সংগঠন ভূমিকা রেখেছে। এক্ষেত্রে বিরল বাংলাদেশ ছাত্রলীগ স্বাধীনতা সংগ্রামে ভূমিকা রেখেছে। তাই ছাত্রলীগের ঐতিহ্য ধরে রেখে বঙ্গবন্ধুর আদর্শ অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন, এই রাষ্ট্রের যত অবকাঠামো আছে সবকিছু বঙ্গবন্ধু রূপ রেখা দিয়ে গেছেন। মাত্র ৯ মাসে তিনি একটি লাল সবুজের পতাকা উপহার দিয়েছেন। আজ বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা পৃথিবীর মধ্যে বাংলাদেশকে একটি অন্যতম দেশে পরিনত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমান করেছেন এই দেশ অবহেলিত নয়। সকল ক্ষেত্রেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা বেচেঁ থাকলে এদেশ দ্রুত এগিয়ে যাবে। স্বাধীনতা আন্দোলন থেকে শুরু করে বাংলাদের প্রতিটি অর্জনে ছাত্রলীগ অগ্রনী ভুমিকা পালন করছে। এছাড়া দেশে স্বাধীনতা বিরোধী চক্রের সড়যন্ত্র প্রতিহত করতে সব সময় প্রস্তুত রয়েছে।জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

বুধবার (৪ জানুয়ারি) সকাল ১১টায় মোংলা পৌর, কলেজ ও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মোংলা শ্রমিক সংঘে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাতের সভাপতিত্বে এবং পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানার সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইদ্রীস আলী ইজারদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর মেয়র ও আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সাবেক পৌর আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব শেখ আঃ সালাম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফীল হাওলাদার, পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সজীব খাঁন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর বৃন্দসহ উপজেলা, পৌর ও ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ।

এর আগে সকালে শ্রমিক সংঘ চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সুচনা করা হয়। শ্রমিক সংঘ চত্বরে কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী সমাপনী ঘটে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা