1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ফকিরহাটে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাথ দখলমুক্ত অভিযান শুরু হয়েছে।
বুধবার (৪ জানুয়ারি) সকালে ফকিরহাট উপজেলার কাটাখালী মোড় থেকে ফলতিতা বাজার পর্যন্ত মহাসড়কের দুই পাশে অবৈধভাবে রাখা গাছের গুড়ি, নির্মাণ সামগ্রী স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
অভিযান পরিচালনা করেন ফকিরহাট সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিধান কান্তি হালদার। এসময় ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলিমুজ্জামান সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিট্রেট বিধান কান্তি হালদার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় সকলের উদ্দেশ্যে মাইকিং ঘোষনা করা হয়। ঘোসনায় বলঅ হয় খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট এলাকার সড়কের দুই পাশে বিদ্যমান বিভিন্ন ধরনের অবৈধ মালামাল, গাছের গুড়ি, নির্মাণ সামগ্রী স্থাপনা অপসারণ করার জন্য সড়ক বিভাগের নির্দেশনা রয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন বলেন, এসব মালামাল অপসারণের জন্য সড়ক বিভাগ অভিযানে সড়কের দুইপাশে ফুটপাতে থাকা অবৈধ্য স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা