1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্মার্ট বাংলাদেশ এখন সময়ের বেপার- এমপি শাওন

সালমা জাহান বুলু, লালমোহনঃ
  • আপডেট সময় : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
  • ৩০ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহনঃ
ভোলার লালমোহন বঙ্গবন্ধু পরিষদ এর উপজেলা কার্যালয়ের শুভ উদ্বোধন ও গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। লালমোহন উপজেলা ও পৌরসভা বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে মুক্তি যোদ্ধা এ্যাভিনিউতে, রবিবার বিকালে অনুষ্ঠিত হয়। লালমোহন উপজেলা বঙ্গবন্ধু পরিষদ এর সভাপতি অধ্যক্ষ আব্বাস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।

এ-সময় এমপি শাওন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি কররার জন্য, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কষ্ট করে যাচ্ছে । তিনি সব সময় সাধারণ মানুষের সেবা দেওয়া জন্য বেকুল হয়ে যান। শেখ হাসিনা সরকার বাংলাদেশের প্রত্যেক উপজেলায় একটি করে মডেল মসজিদ তৈরি করেছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলে সাধারণ মানুষের কথা ভেবেই, তাদের জীবন মান উন্নত করার লক্ষ্য কাজ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিএনপি জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় দেশকে পাকিস্তানের গোলামী করছে। তারা সবসময় দেশের মানুষ কথা না ভেবে নিজেরা টাকার পাহার বানাইছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল সহ লালমোহন উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং পৌর কাউন্সিল ও শীতবস্ত্র পাওয়া আসহায় সাধারণ মানুষ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা