1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

স্মার্ট বাংলাদেশ এখন সময়ের বেপার- এমপি শাওন

সালমা জাহান বুলু, লালমোহনঃ
  • আপডেট সময় : রবিবার, ১ জানুয়ারি, ২০২৩
  • ১২১ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহনঃ
ভোলার লালমোহন বঙ্গবন্ধু পরিষদ এর উপজেলা কার্যালয়ের শুভ উদ্বোধন ও গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। লালমোহন উপজেলা ও পৌরসভা বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে মুক্তি যোদ্ধা এ্যাভিনিউতে, রবিবার বিকালে অনুষ্ঠিত হয়। লালমোহন উপজেলা বঙ্গবন্ধু পরিষদ এর সভাপতি অধ্যক্ষ আব্বাস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।

এ-সময় এমপি শাওন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি কররার জন্য, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কষ্ট করে যাচ্ছে । তিনি সব সময় সাধারণ মানুষের সেবা দেওয়া জন্য বেকুল হয়ে যান। শেখ হাসিনা সরকার বাংলাদেশের প্রত্যেক উপজেলায় একটি করে মডেল মসজিদ তৈরি করেছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলে সাধারণ মানুষের কথা ভেবেই, তাদের জীবন মান উন্নত করার লক্ষ্য কাজ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিএনপি জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় দেশকে পাকিস্তানের গোলামী করছে। তারা সবসময় দেশের মানুষ কথা না ভেবে নিজেরা টাকার পাহার বানাইছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল সহ লালমোহন উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং পৌর কাউন্সিল ও শীতবস্ত্র পাওয়া আসহায় সাধারণ মানুষ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা