1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

তজুমদ্দিনে দুই হাজার শীতবস্ত্র বিতরণ

নির্বাহী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৯৬ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ও চাঁচড়া ইউনিয়নের গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন-দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, এমপি ১১৭ ভোলা-৩। শনিবার সকালে পৃথক দুইটি বিতরণ অনুষ্ঠানে চাঁদপুরে সভাপতিত্ব করেন ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্যাহ কিরণ ও চাচড়ায় চেয়ারম্যান আবু তাহের।
এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মরিয়ম বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ। উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সামছল হক মাষ্টার সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এমপি শাওম বলেন, বিএনপি সরকারের আমলে কেউ শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়নি। এমনকি শীতার্তদের খোঁজখবরও নেয়নি। একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি আমরা। তার নির্দেশে ঘূর্ণিঝড়, বন্যা ও শৈত্যপ্রবাহ উপেক্ষা করে সাধারণ মানুষের পাশে রয়েছি। শেখ হাসিনার নির্দেশে তার একজন কর্মী হিসেবে আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা