1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফকিরহাটে দ্বিতীয় শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৪৭ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়ার সেকেরডাঙ্গা এলাকা থেকে সানজিদা খাতুন (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। সে সেকেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণি থেকে পরীক্ষা দিয়ে সম্মিলিত মেধা তালিকায় ৩য় স্থান অধিকার করে দ্বিতীয় শ্রেণিতে উঠেছিল।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ থানায় নিয়ে আসেন। ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসাপাতের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে।

মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার দাশ মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করেন। তিনি প্রাথমিকভভাবে ধারনা করছেন শুক্রবার দেড়টার দিকে ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে সে আত্মহত্যা করেছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে আত্মহত্যার কারন তাৎক্ষনিকভাবে তিনি জানাতে পারেনি।

সানজিদা খাতুন সেকেরডাঙ্গা গ্রামের কাঠমিস্ত্রি শরিফুল ইসলাম মোড়লের কন্যা। সে সেকেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এদিকে, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম, মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম মোড়ল ঘটনাস্থল পরির্দশন করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু আলীমুজ্জামান বলেন, এ ঘটনায় সংশ্লিষ্ট মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে ময়না তদন্ত রিপোর্ট আসলে কিভাবে মৃত্যু হয়েছে তার কারন সঠিকভাবে জানা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা