1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ফকিরহাটে দ্বিতীয় শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়ার সেকেরডাঙ্গা এলাকা থেকে সানজিদা খাতুন (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। সে সেকেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণি থেকে পরীক্ষা দিয়ে সম্মিলিত মেধা তালিকায় ৩য় স্থান অধিকার করে দ্বিতীয় শ্রেণিতে উঠেছিল।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ থানায় নিয়ে আসেন। ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসাপাতের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে।

মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার দাশ মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করেন। তিনি প্রাথমিকভভাবে ধারনা করছেন শুক্রবার দেড়টার দিকে ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে সে আত্মহত্যা করেছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে আত্মহত্যার কারন তাৎক্ষনিকভাবে তিনি জানাতে পারেনি।

সানজিদা খাতুন সেকেরডাঙ্গা গ্রামের কাঠমিস্ত্রি শরিফুল ইসলাম মোড়লের কন্যা। সে সেকেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এদিকে, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম, মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম মোড়ল ঘটনাস্থল পরির্দশন করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু আলীমুজ্জামান বলেন, এ ঘটনায় সংশ্লিষ্ট মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে ময়না তদন্ত রিপোর্ট আসলে কিভাবে মৃত্যু হয়েছে তার কারন সঠিকভাবে জানা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা