1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

জিন্নাগড় ০৯ নং ওয়ার্ডে মেম্বার পদে জনপ্রিয়তায় শীর্ষে ফুটবল মার্কার প্রার্থী মঞ্জু

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৭৮ বার পঠিত

মোঃ নুর উল্লাহ আরিফ, চরফ্যাশন থেকে:
আগামী ২৯ ডিসেম্বর ২০২২ অনুষ্ঠিতব্য চরফ্যাশন উপজেলার তিনটি ইউপি নির্বাচন। এই নির্বাচনে উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীদের মধ্য তরুণ প্রার্থী ফুটবল প্রতিকের ইমাম হোসেন মঞ্জু জনপ্রিয়তায় এগিয়ে রয়েছন। দৈনিক উপকূল বার্তার ০৯ নং ওয়ার্ডের নির্বাচনী সরেজমিন মাঠ পর্যবেক্ষণে শীর্ষ জনপ্রিয়তার বিষয়টি ওঠে এসেছে।

সাবেক মেম্বার প্রয়াত হাফেজ আহমদের কনিষ্ঠ পুত্র ইমাম হোসেন মঞ্জু বাবার আদর্শ ধারণ করে কর্মীদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে পৌছে যাচ্ছেন। ভোটারদের বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিচ্ছেন। মঞ্জুর পক্ষে বিপুল কর্মী-সমর্থক দিনরাত কাজ করে যাচ্ছন।বয়োবৃদ্ধ নারী পুরুষ ও এলাকার প্রবীণ মুরব্বিরা তার প্রচারণায় ব্যাপক সাড়া দিচ্ছেন। মঞ্জু ওয়ার্ডের প্রতিটি বাড়ি-বাড়ি গিয়ে আবাল বৃদ্ধ বণিতা -সবার দোয়া ও সমর্থন চাচ্ছেন।

ইমাম হোসেন মঞ্জু’র কয়েক জন কর্মীর সাথে আলাপকালে তারা জানায়, এলাকার মানুষ ফুটবল মার্কায় ভোট দিয়ে মঞ্জু ভাইকে জয়যুক্ত করার জন্য ঐক্যবদ্ধ । মঞ্জুর বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র।

ফুটবল মার্কার প্রার্থী ইমাম হোসেন মঞ্জু বলেছেন, তার নির্বাচনের প্রচার-প্রচারণা পর্যাপ্ত পরিমাণে করা হয়েছে। এবং নির্বাচনের আগ পর্যন্ত চলবে। জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে আমার ফুটবল মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে। ইনশাআল্লাহ।

জিন্নাগড় ৯ নং ওয়ার্ডের সাধারণ ভোটাররা বলছে, ইমাম হোসেন মঞ্জুর আচার -ব্যবহার সুন্দর এবং মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা তার বিজয়ী হওয়ার জন্য যথেষ্ট। নির্বাচনে আসার আগে থেকেই তিনি মানুষের পাশে থেকেছেন। তাই আমাদের আশা তিনি নির্বাচনে বিজয়ী হয়েও আমাদের পাশে থাকবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা