1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা

জিন্নাগড় ০৯ নং ওয়ার্ডে মেম্বার পদে জনপ্রিয়তায় শীর্ষে ফুটবল মার্কার প্রার্থী মঞ্জু

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১৫৮ বার পঠিত

মোঃ নুর উল্লাহ আরিফ, চরফ্যাশন থেকে:
আগামী ২৯ ডিসেম্বর ২০২২ অনুষ্ঠিতব্য চরফ্যাশন উপজেলার তিনটি ইউপি নির্বাচন। এই নির্বাচনে উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীদের মধ্য তরুণ প্রার্থী ফুটবল প্রতিকের ইমাম হোসেন মঞ্জু জনপ্রিয়তায় এগিয়ে রয়েছন। দৈনিক উপকূল বার্তার ০৯ নং ওয়ার্ডের নির্বাচনী সরেজমিন মাঠ পর্যবেক্ষণে শীর্ষ জনপ্রিয়তার বিষয়টি ওঠে এসেছে।

সাবেক মেম্বার প্রয়াত হাফেজ আহমদের কনিষ্ঠ পুত্র ইমাম হোসেন মঞ্জু বাবার আদর্শ ধারণ করে কর্মীদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে পৌছে যাচ্ছেন। ভোটারদের বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিচ্ছেন। মঞ্জুর পক্ষে বিপুল কর্মী-সমর্থক দিনরাত কাজ করে যাচ্ছন।বয়োবৃদ্ধ নারী পুরুষ ও এলাকার প্রবীণ মুরব্বিরা তার প্রচারণায় ব্যাপক সাড়া দিচ্ছেন। মঞ্জু ওয়ার্ডের প্রতিটি বাড়ি-বাড়ি গিয়ে আবাল বৃদ্ধ বণিতা -সবার দোয়া ও সমর্থন চাচ্ছেন।

ইমাম হোসেন মঞ্জু’র কয়েক জন কর্মীর সাথে আলাপকালে তারা জানায়, এলাকার মানুষ ফুটবল মার্কায় ভোট দিয়ে মঞ্জু ভাইকে জয়যুক্ত করার জন্য ঐক্যবদ্ধ । মঞ্জুর বিজয় এখন সময়ের ব্যাপার মাত্র।

ফুটবল মার্কার প্রার্থী ইমাম হোসেন মঞ্জু বলেছেন, তার নির্বাচনের প্রচার-প্রচারণা পর্যাপ্ত পরিমাণে করা হয়েছে। এবং নির্বাচনের আগ পর্যন্ত চলবে। জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে আমার ফুটবল মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে। ইনশাআল্লাহ।

জিন্নাগড় ৯ নং ওয়ার্ডের সাধারণ ভোটাররা বলছে, ইমাম হোসেন মঞ্জুর আচার -ব্যবহার সুন্দর এবং মানুষের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালোবাসা তার বিজয়ী হওয়ার জন্য যথেষ্ট। নির্বাচনে আসার আগে থেকেই তিনি মানুষের পাশে থেকেছেন। তাই আমাদের আশা তিনি নির্বাচনে বিজয়ী হয়েও আমাদের পাশে থাকবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা