1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

পরিক্ষায় ফেল করায় মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২৩ বার পঠিত

মোঃআবুরায়হান ইসলামঃ

দাখিল পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মোংলার মিয়াপাড়া এলাকার ভাড়াটিয়া মিম আক্তার মরিয়ম (১৭) নামে এক মাদরাসা শিক্ষার্থী। মঙ্গলবার (২৭ ডিসেম্বর)
সকালে মিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।নিহত মিম আক্তার মরিয়ম মোঃ আঃ সোবাহান ও রওশনারা বেগমের মেয়ে এবং স্থানীয় চালনা বন্দর সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী।

নিহতের মা জানায়, মিম আক্তার মরিয়ম চালনা বন্দর সিনিয়র ফাজিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে। কিন্তু পরীক্ষায় পাস করতে না পারার অভিমানে আত্মহত্যার করে সে। সে তার শয়নকক্ষে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। মেয়ের ঘরে প্রবেশ করে মেয়েকে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলতে দেখে ডাক চিৎকার দিলে পাশের বাসার ভাড়াটিয়াদের সহায়তায় মেয়ের ঝুলন্ত মরদেহ নামিয়ে দ্রুত মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোংলা থানার উপ-পরিদর্শক (এসআই) হাদীউজ্জামান জানান, প্রাথমিকভাবে জানা গেছে দাখিল পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় ওই কিশোরী গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত করা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা