1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

তৃতীয়বারের মতো ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন -এমপি শাওন

তজুমউদ্দিন প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৯৮ বার পঠিত
এম,তামিম মান্নান 
বাংলাদেশ আওয়ামী লীগের ২২ তম জাতীয় সম্মেলনের মাধ্যমে টানা তৃতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে  অভিনন্দন জানিয়েছেন ভোলা -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
রবিবার (২৫ ডিসেম্বর) ধানমন্ডি ৩/এ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে  জাতীয় সম্মেলনে গঠিত নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে সাংসদ শাওন বলেন,ত্যাগী নেতা-কর্মীর সমন্বয়ে আওয়ামী লীগ সত্যিকার অর্থে একটি আদর্শিক সংগঠনের পথে ধাবিত হওয়ার গতি আরো ত্বরান্বিত হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রচনায় সক্ষম হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের উন্নয়ন ও সমৃদ্ধির অপ্রতিরোধ্য অগ্রযাত্রা অব্যাহত থাকবে, এমন প্রত্যাশা করে সাংসদ শাওন আরও বলেন, অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে দলকে উন্নয়ন ও অগ্রগতির পথরেখায়, ইতিবাচক ধারাকে আরও বলিষ্ঠ ও বেগবান করা হবে। মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে দেশের রাজনীতিতে অসাম্প্রদায়িক চেতনার সুবাতাস ছড়িয়ে দিতে আওয়ামী লীগ বদ্ধ পরিকর। গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে দেশের সকল গণতান্ত্রিক, দেশপ্রেমিক ও প্রগতিশীল শক্তিকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানিয়ে শাওন  বলেন, নানা বাধা অতিক্রম করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে, গণমানুষের অধিকার আদায়ের দীর্ঘ সংগ্রামে আওয়ামী লীগের ঐতিহ্য রয়েছে। আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির প্রত্যেককে শুভেচ্ছা জানানোর পাশাপাশি সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা