1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

খালেদা জিয়াকে জেলে রেখে দেশে কোন নির্বাচন করতে দেওয়া হবে না-ভোলায় মজিবুর রহমান সরোয়ার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ২৭ বার পঠিত

ভোলা প্রতিনিধি

জেল জুলুম করে বিএনপি কে দাবিয়ে রাখা যাবে না, বিএনপি একটি গণতান্ত্রিক দল যে কোন মূল্যে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসসহ সকল বিএনপির নেতাকর্মীদের মুক্তি দিতে হবে বলে জানান বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহা সচিব এডভোকেট মুজিবুর রহমান সরোয়ার।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১ টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে ভোলা জেলা বিএনপির উদ্যােগে গণ মিছিলের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর এর সভাপতিত্বে মজিবুর রহমান সরোয়ার আরো বলেন, এই সরকার আজ দেউলিয়া হয়ে গেছে। দেশের ব্যাংক লুটপাট করে ধ্বংস করে দিয়েছে। রাতের আধারে ১৫৩ জন এমপিকে বিনা ভোটে জয়ী করে আজ জোর করে ক্ষমতায় আছে। বিএনপি গণতান্ত্রিক দল, গণতান্ত্রিক ভাবে ক্ষমতায় যাবে এবং এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিবে ইনশাআল্লাহ।

গণ মিছিলে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, সদস্য সচিব আলহাজ্ব রাইসুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন সহ প্রমুখ।
এ ছাড়া জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, ছাত্রদলসহ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা