1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

খালেদা জিয়াকে জেলে রেখে দেশে কোন নির্বাচন করতে দেওয়া হবে না-ভোলায় মজিবুর রহমান সরোয়ার

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৮৪ বার পঠিত

ভোলা প্রতিনিধি

জেল জুলুম করে বিএনপি কে দাবিয়ে রাখা যাবে না, বিএনপি একটি গণতান্ত্রিক দল যে কোন মূল্যে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসসহ সকল বিএনপির নেতাকর্মীদের মুক্তি দিতে হবে বলে জানান বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহা সচিব এডভোকেট মুজিবুর রহমান সরোয়ার।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১ টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে ভোলা জেলা বিএনপির উদ্যােগে গণ মিছিলের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর এর সভাপতিত্বে মজিবুর রহমান সরোয়ার আরো বলেন, এই সরকার আজ দেউলিয়া হয়ে গেছে। দেশের ব্যাংক লুটপাট করে ধ্বংস করে দিয়েছে। রাতের আধারে ১৫৩ জন এমপিকে বিনা ভোটে জয়ী করে আজ জোর করে ক্ষমতায় আছে। বিএনপি গণতান্ত্রিক দল, গণতান্ত্রিক ভাবে ক্ষমতায় যাবে এবং এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিবে ইনশাআল্লাহ।

গণ মিছিলে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, সদস্য সচিব আলহাজ্ব রাইসুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন সহ প্রমুখ।
এ ছাড়া জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, ছাত্রদলসহ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা