1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে অসংক্রামক ব্যাধি সম্পর্কে সচেতনতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১০৮ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টায় অসংক্রামক ব্যধি থেকে রক্ষা পেতে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শারীরিক কর্মকান্ড বৃদ্ধি, স্বাস্থ্যকর খাদ্য গ্রহণ ও জীবন যাপনের ধরণে পরিবর্তনের মাধ্যমে সুস্থ্য থাকা বিষয়ে কর্মশালায় আলোকপাত করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের সহায়তায় ও ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহ মো. মহিবুল্লাহ। বিশেষজ্ঞ পরামর্শক হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুক্তি বিশ্বাস। সার্বিক সহায়তা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর দেবরাজ মিত্র ও এমটিইপিআই মো. কামাল হোসেন।

উপজেলার বিভিন্ন কলেজ, মাদ্রাসা ও বিদ্যালয়ের শিক্ষক, ধর্মীয় নেতা, সাংবাদিকসহ ৫০ জন অংশগ্রহণকারী কর্মশালায় অংশ নেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা