1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ফকিরহাটে অসংক্রামক ব্যাধি সম্পর্কে সচেতনতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১১৪ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টায় অসংক্রামক ব্যধি থেকে রক্ষা পেতে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শারীরিক কর্মকান্ড বৃদ্ধি, স্বাস্থ্যকর খাদ্য গ্রহণ ও জীবন যাপনের ধরণে পরিবর্তনের মাধ্যমে সুস্থ্য থাকা বিষয়ে কর্মশালায় আলোকপাত করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের সহায়তায় ও ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহ মো. মহিবুল্লাহ। বিশেষজ্ঞ পরামর্শক হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুক্তি বিশ্বাস। সার্বিক সহায়তা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর দেবরাজ মিত্র ও এমটিইপিআই মো. কামাল হোসেন।

উপজেলার বিভিন্ন কলেজ, মাদ্রাসা ও বিদ্যালয়ের শিক্ষক, ধর্মীয় নেতা, সাংবাদিকসহ ৫০ জন অংশগ্রহণকারী কর্মশালায় অংশ নেয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা