1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাট নূরে রহমান হাফেজিয়া মাদ্রাসায় দস্তারবন্দী অনুষ্ঠান

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৯৮ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার বুড়িরবটতলা নূরে রহমান হাফেজিয়া মাদ্রাসার উদ্যোগে দস্তারবন্দী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আলোচনা সভা, ১৬জন হাফেজকে ক্রেষ্ট, পাগড়ি ও সদনপত্র প্রদান করা হয়েছে।
শুক্রবার (২৩ ডিসেম্বর) বেলা ১১টায় মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাড়িয়া-সাতশৈয়া মাদ্রাসার মুফতি মাও. মো. শরিফুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাফেজ মাও. ইমরান বিন লুৎফর, মাও. হাবিবুল্লাহ ও দাকোপ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আমজাদ হোসেন। অত্র মাদ্রাসার সভাপতি শেখ আ. ছালামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার মুহতামিম হাফেজ মো. আরিফ বিল্লাহ, ঈমাম হাফেজ ইমন হোসেন, শরিফুল ইসলাম ননি, আ. হামিদ প্রমূখ।
অনুষ্ঠানে খুলনায় কোরআন প্রতিযোগিতায় ও ফকিরহাট কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী হওয়ায় মাদ্রসার পক্ষ থেকে হাফেজ আমির হামজা ও হাফেজ মোস্তাকিন বিল্লাহ কে ক্রেষ্ট ও সনদপদ্র প্রদান করা হয়। শেষে দোয়া অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা