1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

লালমোহন ফরাজগঞ্জ ইউপি সদস্যের পরকিয়ার জের।।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৯৫ বার পঠিত
হাতেনাতে আটক স্থানীয়দের মধ্যে তোলপাড়

স্টাফ রিপোটারঃ
লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ মহসীনের বিরুদ্ধে এক সন্তানের জননীর সাথে পরকিয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে স্থানীয়রা ওই মেম্বারকে হাতেনাতে ধরে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে তোলপাড় চলছে।
স্থানীয়রা জানান, উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ মহসীন দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী ৮নং ওয়ার্ডের জনৈক গৃহবধূর সাথে পরকিয়া করে আসছে। প্রায় রাতেই ওই গৃহবধূর ঘরে যায় মহসীন মেম্বার।

বুধবার দিনগত গভীর রাতে ৮নং ওয়ার্ডে ওই গৃহবধূর বাসায় গেলে মহসীন মেম্বারকে হাতেনাতে ধরেন স্থানীয়রা। ঘটনাস্থলে লোকজন জড়ো হলে রাতেই নিজ বাড়িতে ফিরে যান মহসীন মেম্বার। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে তোলপাড় চলতে।
এ ব্যাপারে ইউপি সদস্য মোঃ মহসীন জানান, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে তিনজন লোক। আমি তাদের বিপক্ষে একটি সালিশ করেছিলাম। ঘটনার সময় রাস্তা দিয়ে বাড়ি যাওয়ার পথে আমার পথরোধ করে তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা