1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতির ১ম মৃত্যু বার্ষিকী পালিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ১১৭ বার পঠিত

স্টাফ রিপোটারঃ

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ এ,কে,এম নজরুল এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন’র আয়োজনে অদ্য ২১ ডিসেম্বর বাদ আছর হাজী নূরুল ইসলাম চৌধুরী মারকাজুল ক্বওমী মাদ্রাসা কমপ্লেক্সে এ মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুণ, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, কোষাদক্ষ মোঃ জুলফিকার মিয়া, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক মঞ্জু তালাুকদার, আনম শাহ জামাল দুলাল, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ মোখলেছুর রহমান বক্সী, পৌর যুব লীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, পৌর ছাত্র লীগের আহ্ববায়ক ভিপি রাসেল প্রমূখ।

এ সময় মরহুম অধ্যক্ষ এ,কে,এম নজরুল ইসলাম এর বিদেহী রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ও তাঁর পরিবারের সুস্থতা কামনায় দোয়া করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা