1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ভোলার চরফ্যাশনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস হামলা ও ভাঙচুরের অভিযোগ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ১০২ বার পঠিত

ভোলা প্রতিনিধি

ভোলার চারফ্যাশন উপজেলার দুলারহাট থানার নীলকমল ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন লিখনের নির্বাচনী প্রচারণার গাড়ী ও অফিস ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর মোঃ আলমগীর হোসেন হাওলাদার এর কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

এসময় মোটরসাইকেল প্রতীক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর শতাধিক কর্মী-সমর্থককে পিটিয়ে আহত করা হয়। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা অফিসে ঝুলানো বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের ছবি ও আসবাবপত্র ভাঙচুর করেছে। বলে অভিযোগ করেছে স্বতন্ত্র প্রার্থী লিখন।

রোববার (১৮ ডিসেম্বর) রাত ৮টায় উপজেলার নীলকমল ইউনিয়নের মোটরসাইকেল প্রতীক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন লিখনের বাড়ির সামনের ঘোষের হাট বাজারে এ হামলার ঘটনা ঘটে। দুলারহাট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন লিখন শান্তিপূর্ণ ভাবে প্রচার, গণসংযোগ ও উঠান বৈঠক করে আসছে। রেবাবার হঠাৎ করে নৌকার প্রার্থী আলমগীর হাওলাদেরের হেলমেট পরিহিত প্রায় দুই শতাধিক কর্মী সমর্থক স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখনের বাড়ীর দরজায় ঘোষের হাট বাজার অবস্থিত মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিসে হামলা চালায়।

হামলার খবর পেয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা প্রচার গাড়ী উদ্ধার করতে গেলে স্বতন্ত্র প্রার্থীর শতাধিক কর্মীসমর্থককে পিটিয়ে গুরুত্বর আহত করা হয়। আহতদের চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় আরো দুটি অটোরিকশা ভাংচুর করে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আলমগীর হোসেন হাওলাদার নেতাকর্মীরা।

এঘটনায় স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখন জানান, নৌকার প্রার্থী আলমগীর হাওলাদার নিজের পরাজয় নিশ্চিত জেনে কয়েকদিন ধরে আমার নেতাকর্মী সমর্থকদের হুমকি-ধামকি দিয়ে আসছে। আজ আমার বাড়ির সামনের বাজারে অফিসে হামলা-ভাঙচুর করেছে। এসবের নির্বাচনে নীলকমল ইউনিয়নের সাধারণ মানুষ ২৯ ডিসেম্বর ভোটের মাধ্যমে দিবে বলেও জানান ইকবাল হোসেন লিখন ।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নৌকার প্রার্থী মোঃ আলমগীর হাওলাদার জানান, পূর্ব পরিকল্পিত ভাবে তার কর্মী-সমর্থকরা আমার প্রচার গাড়ী ভাংচুর করে।

দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ারুল হক জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চরফ্যাশন উপজেলার নির্বাহী কর্মকর্তা জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা