1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

বন্দর ধামগড় মহান বিজয় দিবসে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১১৬ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
 ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বন্দর থানা ধামগড় ইউনিয়নের নং ৯ ওয়ার্ড মালামত যুব সমাজের উদ্যােগে ক্রীড়া প্রতিযোগিতা  পুরুষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মো সাইফুল ইসলাম তিনি বলেন বিজয় দিবস আমাদের অহংকার, এই দিনেই পাকিস্তানের হানাদার বাহিনীর কাছ থেকে আমরা বিজয় ছিনিয়ে এনেছি আমরা বীরের জাতি বর্তমান সরকারের হাত ধরে দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
ধামগড় ইউনিয়নের নয় নং ওয়ার্ড মেম্বার মো মনির হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন আহম্মদ আলী, মো ইয়াছিন, মো তাইজুল ইসলাম, শামীম প্রমূখ।
আনন্দ উৎসবে সাংস্কৃতিক অনুষ্ঠান প্রানবন্ত করতে আরো উপস্থিত ছিলেন মো শাকিল, মো পাপ্পু, মো আল আমিন, মো মোজ্জামেল হক সহ আরো অনেকে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা