1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

লালমোহনে কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা মারপিটের অভিযোগ করলেন জনৈক পুলিশ সদস্য

সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ বার পঠিত

স্টাফ রিপোটারঃ

লালমোহনে কৃষকলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা মারপিটের অভিযোগ করলেন জনৈক পুলিশ সদস্য। জানাযায়, শনিবার সন্ধ্যায় লালমোহন পৌরসভার ১১নং ওয়ার্ডে উপজেলা কৃষকলীগ সভাপতি মোখলেছ বকশির বাড়ির পাশ দিয়ে রাস্তাটির পাকা করণ কাজ চলছে।

রাস্তার পাশে গাছ থাকায় ঠিকাদার গাছ কাটার জন্য সকলকে অনুরোধ করেন। কৃষক লীগের সভাপতি মোখলেছ বকসি জানান, ঠিকাদারের সিদ্ধান্ত মোতাবেক প্রথমে আমার গাছটি কেটে ফেলি। এরপর পর্যায়ক্রমে সবাইকে গাছ কাটতে বলি। ওই এলাকায় রাস্তার পাশের খাস জমি দখল করে বাড়ির বাউন্ডারি দেন মোঃ আলমগীর নামে এক পুলিশ সদস্য। তার দখল করা খাস জমিতে ৩টি গাছ রাস্তার মধ্যে পড়ে। দুটি গাছ কাটলেও ১টি গাছ কাটতে তিনি রাজি হননি। এলাকাবাসী ও আমি তাকে অনুরোধ করলে তিনি সকলকে অকর্থ ভাষায় গালি গালাজ করেন।

এক পর্যায়ে এলাকাবাসী উত্তেজিত হয়ে পড়লে পুলিশ সদস্য আলমগীর ঘরে গিয়ে ৯৯৯ ফোন করে লালমোহন থানা পুলিশের সহযোগিতা চান। তার ফোন পেয়ে লালমোহন থানা থেকে এ,এস,আই দীপক সঙ্গীয় ফোস সহ ঘটনাস্থলে যায়। এ এসআই আমার পরিচিত হওয়ায়, আমি সকলের সামনে তার হাত ধরে বাসায় চা খাওয়ার জন্য বলি। এতে হয়তো এএসআই দীপক আমার উপড়ে ক্ষুব্ধ হন। আমি উপজেলা কৃষকলীগের সভাপতি আমার সুনাম নষ্ট করার জন্য একটি কু-চক্রী মহল আমার বিরুদ্ধে সংবাদ কর্মীদের ভূল বুঝিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে। এব্যাপারে লালমোহন থানার ওসি (তদন্ত) মোঃ এনায়েত হোসেন জানান, এব্যাপারে কোন পক্ষ থানায় অভিযোগ করেনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা