1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিজয়ের মাসে চকরিয়া জমজম হাসপাতালে মিলবে বিশেষ সেবা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ২৫ বার পঠিত

কক্সবাজার অফিস:
কক্সবাজারের অন্যতম বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান চকরিয়া জমজম হাসপাতালে মহান বিজয় দিবস উপলক্ষে বিশেষ সেবা মাস ঘোষণা করা হয়েছে।
১৬ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত রয়েছে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়।
যার মধ্যে, ডায়াবেটিস পরীক্ষা ৪০ শতাংশ, প্যাথলজিতে ৩৫ শতাংশ, বিশেষজ্ঞ ডাক্তার ফি ৩০০ টাকা এবং ইনডোর বিল ১৫-২০ শতাংশ ছাড় মিলবে।
১৬ ডিসেম্বর দুপুরে বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা শেষে সেবা মাসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কর্তৃপক্ষ।
তার আগে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. গোলাম কবিরের সভাপতিত্বে হাসপাতাল মিলনায়তনে আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম।
তিনি অনুষ্ঠানের প্রধান হিসেবে আমন্ত্রিত থাকলেও শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত হতে না পারায় দুঃখ প্রকাশ করেন।
অনলাইনে যুক্ত হয়ে সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি হাসপাতালের উত্তরোত্তর সফলতা কামনা করেন এমপি জাফর অলম।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) ও জমজম হাসপাতালের পরিচালক ইঞ্জিনিয়ার নূর হোসেন, পরিচালক (অর্থ) এহেছানুল আনোয়ার, হাসপাতালের (ম্যানেজার) রফিক ছিদ্দিকী, পরিচালক (প্রশাসন) মৌলনা আবদুল করিম, হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট ও সিনিয়র কনসালটেন্ট ডা: মো.ফয়জুর রহমান, সিনিয়র কনসালটেন্ট ডা: নাসিমা আক্তার, হাসপাতালের অর্থোপেডিক্স সার্জন ডা: মোহাম্মদ দেলোয়ার হোসেন, শিশুরোগ বিশেষজ্ঞ ডা: হেনরিয়েটা গোমেজ, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা: জাহিদুল ইসলাম খান,ডা: নাজমুল আলম প্রমুখ।
এছাড়াও আলোচনা সভায় আগত সেবাপ্রার্থী, রোগী, নার্স, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো: গোলাম কবির জানান, সুদীর্ঘ ২৭ বছর ধরে সুনামের সহিত এই জনপদের মানুষকে নিরলস ভাবে সেবা দিয়ে যাচ্ছেন প্রতিষ্ঠানটি। গ্রামের সাধারণ মানুষ তাৎক্ষনিক ভাবে যেন কাঙ্খিত সেবা পেতে পারেন তাতে বদ্ধপরিকর। তাই মহান বিজয় দিবসের দিনে সেবা মাস উপলক্ষে হাসপাতাল কর্তৃপক্ষ সকল চিকিৎসা সেবায় সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত বিশাল ছাড় হিসেবে ১৬ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত চালু করেছে। হাসপাতাল নিয়ে নেতিবাচক দিক পরিহার করে ইতিবাচক সকল কার্যক্রমে সবশ্রেণী পেশার মানুষকে সহযোগিতা চেয়েছেন তিনি।
এছাড়াও হাসপাতালটি সাময়িক ভাবে বন্ধ থাকায় বিভিন্ন দুর-দুরান্ত থেকে আগত অসহায় রোগীদের হাসপাতালে চিকিৎসা সেবা দিতে না পারায় দুঃখ প্রকাশ করেন তিনি।
পরে আলোচনা সভাশেষে মহান বিজয় দিবস উপলক্ষে হাসপাতালে বিশেষ সেবা মাস হিসেবে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দ।
উল্লেখ্য, জমজম হাসপাতাল চকরিয়ার প্রথম ও সর্ববৃহৎ বেসরকারি হাসপাতাল। ৩০-৩৫ জন মতো বিশেষজ্ঞ চিকিৎসক জনসেবায় নিয়োজিত। এই হাসপাতালে সিটি স্ক্যান, কিডনি ডায়ালাইসিস, উন্নত মানের পরীক্ষা-নিরীক্ষার সুযোগ রয়েছে। যে কারণে ঢাকা-চট্টগ্রামে আর যেতে হচ্ছে না। প্রত্যন্ত অঞ্চলে সহজেই উন্নত চিকিৎসার সুযোগ করে দিয়েছে জমজম হাসপাতাল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা