1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

তজুমদ্দিনে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের এ্যাডভোকেসি সভা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৮৯ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  পরিবার পরিকল্পনা অধিদপ্তর ১৭ থেকে ২২ ডিসেম্বর  মাঠ পর্যায়ে সপ্তাহ ব্যাপী পরিবার কল্যাণ  সেবা ও প্রচার সপ্তাহ ঘোষণা করেছেন। এ উপলক্ষে এ্যাডভোকেসি সভার আয়োজন করেছে তজুমদ্দিন উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর। বুধবার সকালে অধিদপ্তরের হলরুমে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত কুমার চন্দ্রের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা পরিদর্শক ফরিদ উদ্দিনের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহীদুল্লাহ কিরণ, আবাসিক মেডিকেল অফিসার কামরুজ্জামান উজ্জ্বল, শম্ভপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রাসেল মিয়া, প্রেসক্লাব সভাপতি মোঃ রফিক সাদি, পরিবার পরিকল্পনা পরিদর্শক  মিরাজ উদ্দিন চৌধুরী, নিজামুদ্দিন, আনোয়ারা বেগম প্রমূখ।
বক্তারা জানান সপ্তম ব্যাপী মাঠ পর্যায়ে মা শিশু-স্বাস্থ্য ও কৈশোরকালীন প্রজনন, স্বাস্থ্য বিষয়ক তথ্য সেবা ও পরামর্শ পেতে সেবা কেন্দ্র ও সেবা দানকারীদের সাথে বন্ধন তৈরি করতে হবে। এছাড়া অধিদপ্তরের পরিবার পরিকল্পনা সেবা, স্বাভাবিক ও জরুরী সেবা, প্রসব পরবর্তী সেবা,গর্ভবতী সেবা, নবজাতক ও শিশু সেবা, কৈশোর কালীন স্বাস্থ্য ও পুষ্টি সেবা সহ বিভিন্ন সেবাগুলি পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়মিত দিয়ে আসছে। এসব বিষয়ে জনগণকে সচেতন করার লক্ষ্যে সেবা ও প্রচার সপ্তাহ ঘোষণা করা হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা