1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

তজুমদ্দিনে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের এ্যাডভোকেসি সভা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ২১ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  পরিবার পরিকল্পনা অধিদপ্তর ১৭ থেকে ২২ ডিসেম্বর  মাঠ পর্যায়ে সপ্তাহ ব্যাপী পরিবার কল্যাণ  সেবা ও প্রচার সপ্তাহ ঘোষণা করেছেন। এ উপলক্ষে এ্যাডভোকেসি সভার আয়োজন করেছে তজুমদ্দিন উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর। বুধবার সকালে অধিদপ্তরের হলরুমে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত কুমার চন্দ্রের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা পরিদর্শক ফরিদ উদ্দিনের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহীদুল্লাহ কিরণ, আবাসিক মেডিকেল অফিসার কামরুজ্জামান উজ্জ্বল, শম্ভপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রাসেল মিয়া, প্রেসক্লাব সভাপতি মোঃ রফিক সাদি, পরিবার পরিকল্পনা পরিদর্শক  মিরাজ উদ্দিন চৌধুরী, নিজামুদ্দিন, আনোয়ারা বেগম প্রমূখ।
বক্তারা জানান সপ্তম ব্যাপী মাঠ পর্যায়ে মা শিশু-স্বাস্থ্য ও কৈশোরকালীন প্রজনন, স্বাস্থ্য বিষয়ক তথ্য সেবা ও পরামর্শ পেতে সেবা কেন্দ্র ও সেবা দানকারীদের সাথে বন্ধন তৈরি করতে হবে। এছাড়া অধিদপ্তরের পরিবার পরিকল্পনা সেবা, স্বাভাবিক ও জরুরী সেবা, প্রসব পরবর্তী সেবা,গর্ভবতী সেবা, নবজাতক ও শিশু সেবা, কৈশোর কালীন স্বাস্থ্য ও পুষ্টি সেবা সহ বিভিন্ন সেবাগুলি পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়মিত দিয়ে আসছে। এসব বিষয়ে জনগণকে সচেতন করার লক্ষ্যে সেবা ও প্রচার সপ্তাহ ঘোষণা করা হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা