1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মনিরুজ্জামান মনির

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন আলহাজ্ব মনিরুজ্জামান মনির। ১২ ডিসেম্বর গোপালদী পৌরসভায় আওয়ামী লীগের সম্মেলনে মনিরুজ্জামান মনিরের জনস্রোত দেখে স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু এমপি উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সবার সাথে আলোচনা করে মাইক হাতে নিয়ে বিশাল সমাবেশে এই পদ ঘোষণা দেন।

মনিরুজ্জামান মনির গণমাধ্যমকে জানান, সিনিয়র সহ-সভাপতি পেয়ে আমি অত্যন্ত খুশি। আগামী দিনে নজরুল ইসলাম বাবুর হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব। প্রতিটি ইউনিয়নে ও ওয়ার্ডে নৌকার উন্নয়ন নিয়ে মানুষের ধারে ধারে ভোট চাইব। তিনি আরো বলেন, আমার নেতার হাতের স্পর্শে আড়াইহাজার উপজেলা আজ গ্রাম থেকে শহরে পরিণত হয়েছে। শিক্ষা ব‍্যবস্থায় বিপ্লব ঘটছে। দ্বাদশ নির্বাচনেও জয়ী হয়ে অসমাপ্ত কাজকে সমাপ্ত করে আড়াইহাজার উজেলাকে নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে মডেল শহর হিসেবে গড়ে তুলবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা