1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মনিরুজ্জামান মনির

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৪১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন আলহাজ্ব মনিরুজ্জামান মনির। ১২ ডিসেম্বর গোপালদী পৌরসভায় আওয়ামী লীগের সম্মেলনে মনিরুজ্জামান মনিরের জনস্রোত দেখে স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু এমপি উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সবার সাথে আলোচনা করে মাইক হাতে নিয়ে বিশাল সমাবেশে এই পদ ঘোষণা দেন।

মনিরুজ্জামান মনির গণমাধ্যমকে জানান, সিনিয়র সহ-সভাপতি পেয়ে আমি অত্যন্ত খুশি। আগামী দিনে নজরুল ইসলাম বাবুর হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব। প্রতিটি ইউনিয়নে ও ওয়ার্ডে নৌকার উন্নয়ন নিয়ে মানুষের ধারে ধারে ভোট চাইব। তিনি আরো বলেন, আমার নেতার হাতের স্পর্শে আড়াইহাজার উপজেলা আজ গ্রাম থেকে শহরে পরিণত হয়েছে। শিক্ষা ব‍্যবস্থায় বিপ্লব ঘটছে। দ্বাদশ নির্বাচনেও জয়ী হয়ে অসমাপ্ত কাজকে সমাপ্ত করে আড়াইহাজার উজেলাকে নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে মডেল শহর হিসেবে গড়ে তুলবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা