1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র

আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন মনিরুজ্জামান মনির

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৬৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন আলহাজ্ব মনিরুজ্জামান মনির। ১২ ডিসেম্বর গোপালদী পৌরসভায় আওয়ামী লীগের সম্মেলনে মনিরুজ্জামান মনিরের জনস্রোত দেখে স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবু এমপি উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সবার সাথে আলোচনা করে মাইক হাতে নিয়ে বিশাল সমাবেশে এই পদ ঘোষণা দেন।

মনিরুজ্জামান মনির গণমাধ্যমকে জানান, সিনিয়র সহ-সভাপতি পেয়ে আমি অত্যন্ত খুশি। আগামী দিনে নজরুল ইসলাম বাবুর হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব। প্রতিটি ইউনিয়নে ও ওয়ার্ডে নৌকার উন্নয়ন নিয়ে মানুষের ধারে ধারে ভোট চাইব। তিনি আরো বলেন, আমার নেতার হাতের স্পর্শে আড়াইহাজার উপজেলা আজ গ্রাম থেকে শহরে পরিণত হয়েছে। শিক্ষা ব‍্যবস্থায় বিপ্লব ঘটছে। দ্বাদশ নির্বাচনেও জয়ী হয়ে অসমাপ্ত কাজকে সমাপ্ত করে আড়াইহাজার উজেলাকে নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে মডেল শহর হিসেবে গড়ে তুলবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা