1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ভোলায় ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন আনন্দ পাঠশালা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১২০ বার পঠিত

ভোলা প্রতিনিধি

ভোলা সদর উপজেলার ৮৫ নং বাপ্তা শক্তি সংঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন ভোলা জেলার অন্যতম সামাজিক সংগঠন “যুব ও সামাজিক সংস্কৃতি প্রতিষ্ঠান” আনন্দ পাঠশালা ।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় সদর উপজেলার ৮৫ নং বাপ্তা শক্তি সংঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদা পারভীন এর অবসরজনিত বিদায় উপলক্ষে বিদায়ী সম্মাননা স্মারক প্রদান করেন আনন্দ পাঠশালা। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফিদা হাসান, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা বেগম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ক্রীড়া কর্মকর্তা সাপাতুল ইসলাম। আনন্দ পাঠশালার উপদেষ্টা মনির আহাম্মেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক ও আনন্দ পাঠশালার উপদেষ্টা মোকাম্মেল হক মিলন, আনন্দ পাঠশালার সংগঠক খাদিজা আক্তার ঝর্ণা ।

উল্লেখ্য ফুটবল টিম গঠনের লক্ষ্যে ভোলা সদর উপজেলায় মোট ১১টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরণ কার্যক্রম হাতে নিয়েছে আনন্দ পাঠশালা। এরই অংশ হিসেবে ভোলা জেলা ক্রীড়া অফিসের বাস্তবায়নে ও ভোলা জেলা যুব উন্নয়নের সার্বিক সহযোগিতায় এ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এ সময় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, দেশের ক্রীড়াঙ্গণকে উজ্জীবিত করতে বিভিন্ন ধরনের ক্রীড়া সামগ্রী বিতরণ করছি আমরা। তারই অংশ হিসেবে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে। ক্রীড়াঙ্গণে অভূতপূর্ব সাফল্যের কারণে বিশ্বের দরবারে বাংলাদেশকে অনেক বেশি পরিচিতি এনে দিয়েছে। একমাত্র ক্রীড়াঙ্গণ‌ই দেশে ও দেশের বাহিরে বাংলাদেশ কে পরিচিত করিয়েছে। তাই সামগ্রীর অভাবে যাতে খেলাধুলা বন্ধ না হয়, সেজন্য আমাদের পক্ষ থেকে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা