1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

মোংলায় পুষ্টি মেলা ও প্রচারাভিযান-২০২২ অনুষ্ঠিত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৯২ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধি

মোংলায় র‍্যালী, আলোচনা সভা, পট গান ও স্টল প্রদর্শনীর মধ্যদিয়ে পুষ্টি মেলা ও প্রচারাভিযান-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে ও পুষ্টি উন্নয়নে সমন্বিত প্রকল্প ক্রেইনের সহযোগিতায় মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিনব্যাপী এ পুষ্টি মেলা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে বর্ণাঢ্য এক র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শুরুর স্থল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ফিরে শেষ হয়। এরপর একই স্থানের পুষ্টি স্টল চত্বরে আলোচনা সভা ও পট গান হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশ’র সভাপতিত্বে সকল অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. শাহীন, সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা