1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

লালমোহনে নিজের পুকুরে বিষ দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর অভিযোগ

সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ১৮৯ বার পঠিত

স্টাফ রিপোটারঃ

জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরধরে ভোলার লালমোহন কালমা ইউনিয়নের লেজ ছকিনা গ্রামে নিজের পুকুরে বিষ দিয়ে প্রতিপক্ষ মোঃ ফারুক হোসেন মাতাব্বরকে ফাঁসানোর অভিযোগ উঠেছে একই এলাকার আবুল কালাম আজাদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে।
জানাযায়, উপজেলার কালমা ইউনিয়নের লেজ ছকিনা মৌজার এস,এ খতিয়ান নং ৩৫৬ ও ৬৮২ দাগ নং ২৮১০, ২৮০৯ থেকে একই এলাকার দেলোয়ার হোসেন মালের ছেলে মোঃ সবুজ এর কাছ থেকে প্রায় ৬৪ ৮শতাংশ জমি খরিদ করেন, মোঃ ফারুক হোসেন মাতাব্বর ও তার স্ত্রী ইয়াছমিন হোসেন। জমি খরিদ করার পর থেকে একই এলাকার আবুল কালাম আজাদ গংরা উল্লেখিত দাগের জমিগুলো জোর পূর্বক দখল করে রাখে। এনিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আকতার হোসেন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সালিশ করলেও সালিশগণের ফয়সালা না মেনে জমির দখল ছাড়ছেন না আবুল কালাম আজাদ।
সম্প্রতি আবুল কালাম আজাদ নিজ বাগানের গাছ কেটে মোঃ ফারুক হোসেন মাতাব্বরকে ফাঁসানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এখন আবার পুকুরে বিষ দিয়ে মোঃ ফারুক হোসেন মাতাব্বরকে ফাঁসানোর চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন তিনি।
মোঃ ফারুক হোসেন মাতাব্বর অভিযোগ করে বলেন, আমার খরিদকৃত জমি আবুল কালাম আজাদ জোর করে দখল করে রাখছে। ৩/৪টি সালিশে আমার জমি বুঝিয়ে দেওয়ার কথা থাকলেও জমি বুঝিয়ে না দিয়ে বিভিন্ন ভাবে নাটক করে সালিশ থেকে চলে যায়। আমার জমি না দিয়ে কিছুদিন আগে সে নিজের সুপারি গাছ কেটে আমাকে ফাঁসানোর চেষ্টা করে। এখন আবার নিজ পুকুরে বিষ দিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। এসব ঘটনার সুষ্ঠু বিচার ও খরিদকৃত জমি বুঝে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন, মোঃ ফারুক হোসেন মাতাব্বর।এব্যাপারে আবুল কালাম আজাদকে তার মুঠোফোনে বক্তব্য নেওয়ার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

চলমান

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা