1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

লালমোহনে ব্রাজিল সমর্থকদের বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ১০০ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

কাতার বিশ্বকাপ কোয়াটার ফাইনাল পর্বে শুক্রবার রাত ৯টায় খেলবে ব্রাজিল। এজন্য ভোলার লালমোহনে ব্রাজিল সমর্থকদের বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠ থেকে প্রায় ২শ মোটরসাইকেল নিয়ে ব্রাজিল সমর্থকগোষ্ঠী শোভাযাত্রা করে।

এতে নেতৃত্ব প্রদান করেন লালমোহন ভূমি অফিসের নাজির মোঃ আসাদ রনি। শোভাযাত্রাটি পৌরসভার বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে মোঃ আসাদ রনি সমর্থকদের উদ্দেশ্যে বলেন, পৃথিবীর ইতিহাসে ব্রাজিল ও আর্জেন্টিনা ফুটবলে খুবই ভালো এবং প্রথম সারির দল। প্রথম দল হিসেবে আমার কাছে মনে হয়েছে ব্রাজিল শ্রেষ্ঠ দল। কারন এই দলের খেলোয়ারেরা খেলার ছন্দ, তাল মিলিয়ে খেলে। মাঠের দর্শক ও টিভির দর্শকেরা ব্রাজিলের খেলোয়ারদের খেলা দেখে আনন্দ লাভ করে। আমি সবসময় ব্রাজিল সমর্থক ছিলাম আছি।

শুক্রবার রাত ৯টায় ক্রোয়েশিয়ার সাথে ব্রাজিলের খেলা হবে। ব্রাজিল ভালো দল হিসেবে সারা বিশ্বে বিশেষ পরিচিত। আমার প্রিয় দল ব্রাজিলের জন্য শুভকামনা রইল। আমার বিশ্বাস ব্রাজিল ভালো খেলবে এবং কাতার বিশ্বকাপে বিজয়ী হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা