1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

তজুমদ্দিনে নৌকা থাকে পড়ে নিখোঁজ জেলের ৩দিন পর লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড

নির্বাহী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৩২ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলার তজুমদ্দিনের মেঘনায় মাছ ধরার সময় নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হওয়ার তিনদিন পর জেলের লাশ উদ্ধার কোষ্টগার্ড। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকালে চর মোজাম্মেল সংলগ্ন পশ্চিম পাশের মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
তজুমদ্দিন কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মতিউর রহমান জানান, মেঘনা নদীতে ভাসমান অবস্থায় ৪০/৪৫ বছর বয়সী একজন পুরুষের লাশ পেয়ে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া সোমবার জেলে নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে চার ঘন্টা উদ্ধার অভিযান পরিচালনা করেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।
তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান, উদ্ধারকৃত লাশের পোস্টমর্টেম শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
উল্লখ্য, সোমবার নৌকা থেকে নোঙ্গর ফেলানোর সময় রশিতে পেচিয়ে বাবুল নামের এক জেলে নদীতে পড়ে নিখোঁজ হয়েছিল। সে চাঁদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কাজী কান্দি গ্রামের খলিলুর রহমানের ছেলে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা