1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
তজুমদ্দিনে সাদিয়া সমাজকল্যাণ ফাউন্ডেশনের কম্বল বিতরণ চরফ‍্যাসনে মানুষের কাটা হাত উদ্ধার করেছে পুলিশ মেঘনায় মৎস্য অফিসের অভিযানে আটককৃত মালামাল বিক্রি করার অভিযোগ আ’লীগ সরকারী দল নয়, দলের সরকার হয়ে দেশ চালাচ্ছে বলেই এত উন্নয়ন; শিল্প মন্ত্রী মোহনপুরে রনি বাহিনী অস্ত্র ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির বনভোজন সম্পন্ন ভোলার শিবপুরে পূর্ব শত্রুতার জেদ ধরে প্রতিপক্ষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ হাঁস পালন পদ্ধতি ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে তানযীমুল উম্মাহর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিদায়ী ইউএনও’র নামে অপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ২৭ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদ্য বিদায়ী ইউএনও মাশফাকুর রহমানের বিদায়কালে ওসির সৌজন্যতা নিয়ে মিথ্য সংবাদ ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে রাঙ্গাবালী উপজেলার সর্বস্তরের জনগণ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে রাঙ্গাবালী উপজেলার সদর নতুন ব্রীজ এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করে এলাকাবাসী।

উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদ বীন ওয়ালিদ তালুকদারের নেতৃত্বে প্রায় তিন শতাধিক সাধারন জনগন ও ব্যবসায়ীরা মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ভাইসচেয়ারম্যান খালিদ বীন ওয়ালিদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাইম মল্লিক,ছোট বাইশদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মহসীন মৃধা,স্থানীয় ব্যবসায়ী রাসেল মাল ,মাসুম ,হাসান প্রমুখ।

বক্তব্যে বত্তারা বলেন, কোন কর্মকর্তা চলে যাওয়ার পরে, তার পিছনে নানান ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করলে, সরকারী কর্মকর্তারা প্রান্তিক ও দ্বীপ উপজেলা রাঙ্গাবালীতে কাজ করতে আসতে মনোবল হারাবেন। ফলে এই এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন বাঁধা গ্রস্ত হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা