1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

বিদায়ী ইউএনও’র নামে অপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৯৩ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদ্য বিদায়ী ইউএনও মাশফাকুর রহমানের বিদায়কালে ওসির সৌজন্যতা নিয়ে মিথ্য সংবাদ ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে রাঙ্গাবালী উপজেলার সর্বস্তরের জনগণ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে রাঙ্গাবালী উপজেলার সদর নতুন ব্রীজ এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করে এলাকাবাসী।

উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদ বীন ওয়ালিদ তালুকদারের নেতৃত্বে প্রায় তিন শতাধিক সাধারন জনগন ও ব্যবসায়ীরা মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ভাইসচেয়ারম্যান খালিদ বীন ওয়ালিদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাইম মল্লিক,ছোট বাইশদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মহসীন মৃধা,স্থানীয় ব্যবসায়ী রাসেল মাল ,মাসুম ,হাসান প্রমুখ।

বক্তব্যে বত্তারা বলেন, কোন কর্মকর্তা চলে যাওয়ার পরে, তার পিছনে নানান ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করলে, সরকারী কর্মকর্তারা প্রান্তিক ও দ্বীপ উপজেলা রাঙ্গাবালীতে কাজ করতে আসতে মনোবল হারাবেন। ফলে এই এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন বাঁধা গ্রস্ত হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা