1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বিদায়ী ইউএনও’র নামে অপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৮৮ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদ্য বিদায়ী ইউএনও মাশফাকুর রহমানের বিদায়কালে ওসির সৌজন্যতা নিয়ে মিথ্য সংবাদ ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে রাঙ্গাবালী উপজেলার সর্বস্তরের জনগণ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে রাঙ্গাবালী উপজেলার সদর নতুন ব্রীজ এলাকায় এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করে এলাকাবাসী।

উপজেলা ভাইস চেয়ারম্যান খালিদ বীন ওয়ালিদ তালুকদারের নেতৃত্বে প্রায় তিন শতাধিক সাধারন জনগন ও ব্যবসায়ীরা মানববন্ধনে অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা ভাইসচেয়ারম্যান খালিদ বীন ওয়ালিদ তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাইম মল্লিক,ছোট বাইশদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মহসীন মৃধা,স্থানীয় ব্যবসায়ী রাসেল মাল ,মাসুম ,হাসান প্রমুখ।

বক্তব্যে বত্তারা বলেন, কোন কর্মকর্তা চলে যাওয়ার পরে, তার পিছনে নানান ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করলে, সরকারী কর্মকর্তারা প্রান্তিক ও দ্বীপ উপজেলা রাঙ্গাবালীতে কাজ করতে আসতে মনোবল হারাবেন। ফলে এই এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন বাঁধা গ্রস্ত হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা