1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন

ভোলার পূর্ব ইলিশায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ জমিতে ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। বিবাদী আব্দুল জলিল ও তার ভাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ক্ষমতার দাপট দেখিয়ে আদালতের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এই ঘর নির্মাণ করছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী আব্দুল মালেক গংরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, জমি নিয়ে পূর্ব ইলিশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের চর ইলিশা গ্রামের রাস্তার মাথার এলাকার বাসিন্দা আব্দুল হাসিম ও সাদেক জমাদার গংদের সাথে আব্দুল জলিল, ইব্রাহিম ফরাজী, শাহাবুদ্দিন সিকদার, সাদ্দাম শিকদার ও কালু মিয়া গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে অনেক দিন ধরে। শেষ পর্যন্ত বিষয়টি আদালতে গড়ায়। এর প্রেক্ষিতে বিরোধপূর্ণ জমিতে স্থাপনা নির্মাণের ওপর নিষেধাজ্ঞা জারি করেন আদালত। কিন্তু সে নিষেধাজ্ঞা অমান্য করে জমিতে ঘর নির্মাণ এর কাজ চালিয়ে যাচ্ছেন ইব্রাহিম ফরাজি গংরা।

সরেজমিন দেখা গেছে, বিরোধপূর্ণ জমিতে নতুন একটি ঘর নির্মাণ করা হচ্ছে। স্থানীয় বাসিন্দারা কাছ থেকে পক্ষে-বিপক্ষে তথ্য পাওয়া।

মামলার বাদী পক্ষ বলেন, আমাদের কাছে জমির বৈধ কাগজপত্র রয়েছে। এরপরও জোর করে আমাদের জমিটি দখলের পাঁয়তারা করা হচ্ছে। বিরোধপূর্ণ জমিতে আদালতের নিষেধ অমান্য কর ঘর তোলাই এর প্রমাণ। এ বিষয়ে কোর্টে অভিযোগ করেছি। এ ছাড়া আব্দুল জলিল, ইব্রাহিম ফরাজী, শাহাবুদ্দিন সিকদার, সাদ্দাম শিকদার ও কালু মিয়া গংরা আমাদের কে বিভিন্ন সময় নানা ভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। মেরে ফেলার হুমকি দিচ্ছেন। আমি এর সঠিক বিচার চাই।

অভিযোগের বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী বলেন আমি আমার ক্রয়কৃত জমির উপরে ঘর তৈরি করছি। আদালতের নিষেধাজ্ঞা দেওয়ার পরে আমি সেখানে কোন কাজ করিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা