1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

লালমোহনে নবাগত ইউএনও‘র সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৯৩ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:
ভোলার লালমোহন উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল এর সাথে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে মতবিনিময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন লালমোহন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিন, সহ-সভাপতি আমজাদ হোসেন, মাহাবুবুর রহমান, এনামুল হক রিংকু, সাধরণ সম্পাদক মো. জসিম জনি, যুগ্ম-সম্পাদক শাহীন আলম মাকসুদ, সহ-সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক সালাম সেন্টু, বার্তা সম্পাদক হাসান পিন্টু, ক্রীড়া সম্পাদক অপু হাসান, নির্বাহী সদস্য আবদুস সাত্তার, এসবি মিলন, মিজানুর রহমান লিপু, সাংগঠনিক সম্পাদক মো. ফরিদ উদ্দিন, কোষাধ্যক্ষ শাহীন কুতুব, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদ হাসান লিটন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দুলালসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার অন্যান্য সাংবাদিকবৃন্দ।
সভায় উপজেলার আর্থ-সামাজিক অবস্থা, আইন শৃঙ্খলা পরিস্থিতি, জানঝট সমস্যা, মাদক, বাল্যবিবাহ, খালদখল, শিক্ষার পরিবেশ, মোবাইল কোর্টসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। আলোচনা শেষে লালমোহন উপজেলাকে আরো নিরাপদ, সুন্দর গতিশীল করার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা