1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

দ্বীপজেলায় সম্মিলিত স্বেচ্ছাসেবী ফোরামের মত বিনিময় সভা

সহকারী প্রকাশক
  • আপডেট সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ

শুক্রবার বিকালে ভোলার বোরহানউদ্দিন আবদুল জব্বার কলেজ অডিটোরিয়ামের মধ্যে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠকরা এক প্লাটফর্মে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। এক স্বেচ্ছাসেবী অন্য স্বেচ্ছাসেবীর পাশে থাকাসহ স্বেচ্ছাসেবীদের সকল বিষয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ‘বদ্বীপ ফোরাম’ এর প্রতিষ্ঠাতা মোশারফ অমি এবং ‘নিরাপদ চিকিৎসা চাই’ এর জেলা সাধারণ সম্পাদক ইয়ামিন হোসেন।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠক নজরুল ইসলাম শুভরাজ,সাজেদুল ইসলাম রাব্বি, হাফেজ নাঈম, আক্তার হোসেন, মশিউর রহমান মিশু, ইকবাল হোসেন রাজু, ইমরান তাহের, লিমন দে, সবুজ আলম এবং সিমা বেগমসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠকরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা