1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময়

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১০২ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি।
ভোলার মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির  মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবদলের নবগঠিত কমিটির উদ্যোগে সভার আয়োজন করা হয়।

বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় মনপুরা প্রেসক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা যুবদলের নবগঠিত কমিটির নের্তৃবৃন্দের পরিচয় ও কর্মপরিকল্পনা তুলে ধরেন নবগঠিত উপজেলা যুবদল আহবায়ক মোঃ সামছুদ্দিন আহম্মেদ মোল্লা।

উল্লেখ্য; গত ১৪ নভেম্বর মনপুরা উপজেলা যুবদলের পূর্বের কমিটি বিলুপ্ত করে কেন্দ্রিয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটি ঘোষনা করা হয়।

এছাড়াও মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, মনপুরা প্রেসক্লাবের সভাপতি এম. আলমগীর হোসেন।

সভায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ কামাল উদ্দিন, সদস্য সচিব মোঃ আব্দুর রহিম, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ মিজানুর রহমান, মোঃ ইয়াসিন মিয়া, মনপুরা প্রেস ক্লাব’র সাধারন সম্পাদক মোঃ অহিদুর রহমান, সাবেক সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোঃ ছালাহ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক দৈনিক যায়যায়দিন ও মাইটিভি প্রতিনিধি সীমান্ত হেলাল, সহ সভাপতি মোঃ শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ আল মামুন, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি নজরুল ইসলাম মামুন প্রমূখ।
#

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা