1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৪৫১ বার পঠিত

পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহসভাপতি ও ছাত্র নেতা বাচ্চু হাওলাদার সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করবেন বলে জানিয়েছেন।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মেনে জেলা পর্যায়ে দলীয় সকল কর্মসূচী পালনের সাথে, সাধারণ শিক্ষার্থীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন মিশন সমূহ উপলব্ধির মাধ্যমে জনসমর্থন বৃদ্ধি করে দলকে শক্তিশালী করতে কাজ করেবো।

বাচ্চু সদ্য নির্বাচিত পটুয়াখালী জেলা সভাপতি মো সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফ পরিষদে সহসভাপতির পদে দায়িত্ব পেয়েছেন।

তিনি পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সদস্য। এছাড়াও বিগত দিনে সরাসরি রাজপথে থেকে দলীয় ও সাংগঠনিক কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেছিলো বলে জানিয়েছেন সাধারণ ছাত্ররা।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ঘোষিত পটুয়াখালী জেলা কমিটিতে তাকে সহসভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা