1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৪৩৪ বার পঠিত

পটুয়াখালীঃ

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহসভাপতি ও ছাত্র নেতা বাচ্চু হাওলাদার সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করবেন বলে জানিয়েছেন।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মেনে জেলা পর্যায়ে দলীয় সকল কর্মসূচী পালনের সাথে, সাধারণ শিক্ষার্থীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন মিশন সমূহ উপলব্ধির মাধ্যমে জনসমর্থন বৃদ্ধি করে দলকে শক্তিশালী করতে কাজ করেবো।

বাচ্চু সদ্য নির্বাচিত পটুয়াখালী জেলা সভাপতি মো সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানভীর হাসান আরিফ পরিষদে সহসভাপতির পদে দায়িত্ব পেয়েছেন।

তিনি পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সদস্য। এছাড়াও বিগত দিনে সরাসরি রাজপথে থেকে দলীয় ও সাংগঠনিক কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেছিলো বলে জানিয়েছেন সাধারণ ছাত্ররা।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ঘোষিত পটুয়াখালী জেলা কমিটিতে তাকে সহসভাপতির দায়িত্ব প্রদান করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা