1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

লালমোহনে মায়ের সামনে থেকে ডেকে নিয়ে সাংবাদিকের ছেলেকে হত্যার চেষ্টা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৯৪ বার পঠিত

স্টাফ রিপোটার :

লালমোহনে মায়ের সামনে থেকে ডেকে নিয়ে সাংবাদিকের ছেলেকে হত্যার চেষ্টা ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২১ নভেম্বর সোমবার দুপুর অনুমান দেড়টা থেকে দুইটার দিকে লালমোহন পৌরসভার সওদাগর চৌমুহনীতে এ ঘটনা ঘটে। জানা গেছে, আমাদের বরিশাল পত্রিকার বিশেষ প্রতিনিধি সাংবাদিক জসিম মাতব্বরের ছেলে মো. শাওন লালমোহন হা-মীম স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। তাদের বাসা উত্তর বাজার।

স্কুলে দশম শ্রেণির ছাত্রদের পরীক্ষা শেষে দুপুরের দিকে শাওন বাসায় ফিরে আসলে তার ক্লাসমেট অর্ণবসহ কয়েকজন মিলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। তার মায়ের সামনে থেকে ডেকে নিয়েছে বলে তার মা কান্না জড়িত কণ্ঠে জানান। মোবাইল কেনার কথা বলে তাকে সওদাগর চৌমুহনীতে নিয়ে যায়। সেখানে অর্নবদের বাড়ি। অর্ণব হালিম চৌধুরীর ছেলে বলে জানা গেছে। সেখানে শাওনকে নিয়ে তারা পার্শ্ববর্তী নির্জন স্থানে একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের ভেতর নিয়ে যায়। সেখানে তার হাতে একটি মোবাইল দিলে সে মোবাইলটা দেখতে থাকে। এমন সময় পিছন দিক থেকে তারা তাকে এলোপাতাড়ি মারপিট করে ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করে। তার গলায় পোঁচ দেওয়ার চেষ্টা করে।

আহত শাওন চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। এসময় অর্ণব ও তার সহযোগী হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। আহত ও রক্তাক্ত জখম শাওনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় লালমোহনে কর্মরত সাংবাদিকগণ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের বিচারের দাবি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা