1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

লালমোহনে মায়ের সামনে থেকে ডেকে নিয়ে সাংবাদিকের ছেলেকে হত্যার চেষ্টা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ২২ বার পঠিত

স্টাফ রিপোটার :

লালমোহনে মায়ের সামনে থেকে ডেকে নিয়ে সাংবাদিকের ছেলেকে হত্যার চেষ্টা ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২১ নভেম্বর সোমবার দুপুর অনুমান দেড়টা থেকে দুইটার দিকে লালমোহন পৌরসভার সওদাগর চৌমুহনীতে এ ঘটনা ঘটে। জানা গেছে, আমাদের বরিশাল পত্রিকার বিশেষ প্রতিনিধি সাংবাদিক জসিম মাতব্বরের ছেলে মো. শাওন লালমোহন হা-মীম স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। তাদের বাসা উত্তর বাজার।

স্কুলে দশম শ্রেণির ছাত্রদের পরীক্ষা শেষে দুপুরের দিকে শাওন বাসায় ফিরে আসলে তার ক্লাসমেট অর্ণবসহ কয়েকজন মিলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। তার মায়ের সামনে থেকে ডেকে নিয়েছে বলে তার মা কান্না জড়িত কণ্ঠে জানান। মোবাইল কেনার কথা বলে তাকে সওদাগর চৌমুহনীতে নিয়ে যায়। সেখানে অর্নবদের বাড়ি। অর্ণব হালিম চৌধুরীর ছেলে বলে জানা গেছে। সেখানে শাওনকে নিয়ে তারা পার্শ্ববর্তী নির্জন স্থানে একটি পরিত্যক্ত বিল্ডিংয়ের ভেতর নিয়ে যায়। সেখানে তার হাতে একটি মোবাইল দিলে সে মোবাইলটা দেখতে থাকে। এমন সময় পিছন দিক থেকে তারা তাকে এলোপাতাড়ি মারপিট করে ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত কাটা জখম করে। তার গলায় পোঁচ দেওয়ার চেষ্টা করে।

আহত শাওন চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। এসময় অর্ণব ও তার সহযোগী হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। আহত ও রক্তাক্ত জখম শাওনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় লালমোহন থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় লালমোহনে কর্মরত সাংবাদিকগণ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের বিচারের দাবি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা