1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

বন্দর মুছাপুরে খোদেজা মেম্বার ও তার স্বামীর চাঁদাবাজি রুখবে কে?

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
বন্দর থানা মুছাপুর ইউনিয়নের পশ্চিম লাঙলবন্ধ বালিগাঁ সংলগ্ন আবদুল্লাহর স্টেশনারি  দোকানে খোদেজা মেম্বার ও তার স্বামী ওমর ফারুকের সম্মিলিত চাঁদাবাজি রুখবে কে।
অভিযোগ সূত্রে জানা যায়  পশ্চিম লাঙলবন্ধ বালিগাঁ সংলগ্ন  আবদুল্লার স্টেশনারি দোকানটি দীর্ঘদিন যাবত ব্যবসা করে আর্সছে গতকাল ১৯ নভেম্বর শনিবার সকাল ১০ ঘটিকায় ১নং বিবাদী  খোদেজা মেম্বারের স্বামী  সন্ত্রাসী ওমর ফারুক (৪৮) পূর্ব শত্রুতার জের ধরে আবদুল্লাহর দোকানের সামনে এসে স্থানীয় প্রভাব দেখিয়ে হুমকি ধামকি দিয়ে বলে এখানে ব্যবসা করতে হলে আমাদের প্রতিমাসে চাঁদা দিয়ে ব্যবসা করতে হবে। নতুবা দোকান ভেঙ্গে পুটকি দিয়ে ঢুকাইয়া দিমু ব্যবসা। এক পর্যায়ে ২নং বিবাদী পাপ্পু, ব্যবসায়ী আবদুল্লাহকে ধারালো দা দিয়ে ডান ও বাম হাতে কোপ দিয়ে রক্তাক্ত করে ও আমাকে এলোপাতাড়ি মারধর করে এবং শরিরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এমতাবস্থায় সন্ত্রাসী ১নং বিবাদী খোদেজা মেম্বারের স্বামী ওমর ফারুক দোকানের ক্যাশ থেকে গতকালের ও দৈনিক আয় মোট ১৯,৫০০ টাকা লুট করে নিয়ে যায়। পরবর্তীতে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে আমাদের প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়।
এখানে বলা বাহুল্য যে বিবাদী গনের বিরুদ্ধে ১৪৫ ধরা অনুযায়ী একটি চলমান মামলা রয়েছে যাহা কোটের রায় কপি বন্দর থানায় প্রেরন করা হয়েছে মামলা নং ৭৩০/২০
এলাকাবাসী বলেন খোদেজা মেম্বারের ক্ষমতা দেখিয়ে তার স্বামী ওমর ফারুক জাহিদ হাসান পাপ্পু(২৭) গোলাম হোসেন (৪৮) কে নিয়ে   বেপরোয়া হয়ে উঠেছে।  চাঁদাবাজি, ভূমিদস্যু ও প্রতারণা সহ একাধিক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা