1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

বন্দর মুছাপুরে খোদেজা মেম্বার ও তার স্বামীর চাঁদাবাজি রুখবে কে?

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ২৪ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
বন্দর থানা মুছাপুর ইউনিয়নের পশ্চিম লাঙলবন্ধ বালিগাঁ সংলগ্ন আবদুল্লাহর স্টেশনারি  দোকানে খোদেজা মেম্বার ও তার স্বামী ওমর ফারুকের সম্মিলিত চাঁদাবাজি রুখবে কে।
অভিযোগ সূত্রে জানা যায়  পশ্চিম লাঙলবন্ধ বালিগাঁ সংলগ্ন  আবদুল্লার স্টেশনারি দোকানটি দীর্ঘদিন যাবত ব্যবসা করে আর্সছে গতকাল ১৯ নভেম্বর শনিবার সকাল ১০ ঘটিকায় ১নং বিবাদী  খোদেজা মেম্বারের স্বামী  সন্ত্রাসী ওমর ফারুক (৪৮) পূর্ব শত্রুতার জের ধরে আবদুল্লাহর দোকানের সামনে এসে স্থানীয় প্রভাব দেখিয়ে হুমকি ধামকি দিয়ে বলে এখানে ব্যবসা করতে হলে আমাদের প্রতিমাসে চাঁদা দিয়ে ব্যবসা করতে হবে। নতুবা দোকান ভেঙ্গে পুটকি দিয়ে ঢুকাইয়া দিমু ব্যবসা। এক পর্যায়ে ২নং বিবাদী পাপ্পু, ব্যবসায়ী আবদুল্লাহকে ধারালো দা দিয়ে ডান ও বাম হাতে কোপ দিয়ে রক্তাক্ত করে ও আমাকে এলোপাতাড়ি মারধর করে এবং শরিরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এমতাবস্থায় সন্ত্রাসী ১নং বিবাদী খোদেজা মেম্বারের স্বামী ওমর ফারুক দোকানের ক্যাশ থেকে গতকালের ও দৈনিক আয় মোট ১৯,৫০০ টাকা লুট করে নিয়ে যায়। পরবর্তীতে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে আমাদের প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়।
এখানে বলা বাহুল্য যে বিবাদী গনের বিরুদ্ধে ১৪৫ ধরা অনুযায়ী একটি চলমান মামলা রয়েছে যাহা কোটের রায় কপি বন্দর থানায় প্রেরন করা হয়েছে মামলা নং ৭৩০/২০
এলাকাবাসী বলেন খোদেজা মেম্বারের ক্ষমতা দেখিয়ে তার স্বামী ওমর ফারুক জাহিদ হাসান পাপ্পু(২৭) গোলাম হোসেন (৪৮) কে নিয়ে   বেপরোয়া হয়ে উঠেছে।  চাঁদাবাজি, ভূমিদস্যু ও প্রতারণা সহ একাধিক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা