1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা Learning from Dr Jemilah s leadership.Be open,be generous and create space for other leaders-Rezaul Karim Chowdhury ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা

কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের নতুন নেতৃত্বে সাগর

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ২৩২ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে।

ঘোষিত কমিটির নতুন নেতৃত্বে এসেছেন জেএম কাওসারকে সভাপতি ও মোঃ জাহিদুল ইসলাম সাগরকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

গত ১৫ নভেম্বর পটুয়াখালী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপ্তিতে আগামী এক বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে।

এতে ৯জনকে সহসভাপতি, ৯জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ১১ জনকে সাংগঠনিক সম্পাদক এবং দুজনকে প্রচার প্রকাশনা ও ক্রিড়া সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী এক বছর কালিকাপুর ইউনিয়নে এই কমিটি সাংগঠনিক দায়িত্ব পালন করবেন। এছাড়াও পুনাঙ্গ কমিটির জন্য দ্রুত সময়ে নতুন কমিটিকে কার্যক্রম করার নির্দেশও।দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা