1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
আদালত ঢোল পিটিয়ে জমি বুঝিয়ে দিলেও চলছে হামলা ও লুটপাট সাধারণ শিক্ষার্থী ও দলের কল্যাণে কাজ করতে চান ছাত্রনেতা বাচ্চু বিএনপির গণসমাবেশ উপলক্ষে মোহনপুরে লিফলেট বিতরণ ও প্রস্তুতি সভা ডুবে যাওয়া লাইটার মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বন্দর কর্তৃপক্ষ! পটুয়াখালীর ২০ শিশু সাংবাদিক পেলো সনদপত্র জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকুলীয় অঞ্চলের দরিদ্র মানুষের নিরাপদ খাবার পানি ও স্যানিটেশনের দূরবস্থা পটুয়াখালীর নতুন ডিসি জয়পুরহাটের ডিসি শরীফুল ইসলাম ভোলার দৌলতখানে পুলিশের ধাওয়া খেয়ে যুবক নিখোঁজ; দুই কনস্টেবল বরখাস্ত ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা বিদেশী জাহাজের চোরাই মাল উদ্ধার করলো কোষ্টগার্ড

কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের নতুন নেতৃত্বে সাগর

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৯৩ বার পঠিত

পটুয়াখালীঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে।

ঘোষিত কমিটির নতুন নেতৃত্বে এসেছেন জেএম কাওসারকে সভাপতি ও মোঃ জাহিদুল ইসলাম সাগরকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

গত ১৫ নভেম্বর পটুয়াখালী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপ্তিতে আগামী এক বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে।

এতে ৯জনকে সহসভাপতি, ৯জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ১১ জনকে সাংগঠনিক সম্পাদক এবং দুজনকে প্রচার প্রকাশনা ও ক্রিড়া সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী এক বছর কালিকাপুর ইউনিয়নে এই কমিটি সাংগঠনিক দায়িত্ব পালন করবেন। এছাড়াও পুনাঙ্গ কমিটির জন্য দ্রুত সময়ে নতুন কমিটিকে কার্যক্রম করার নির্দেশও।দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা