1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলার লালমোহনে ত্রিমুখী সংঘর্ষ, আহত ৪

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১১১ বার পঠিত
বিশেষ প্রতিনিধিঃ
ভোলা-চরফ্যাশন সড়কের লালমোহন ফরাজী বাজারের উত্তর পাশে যাত্রীবাহী বাস কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে।
এসময় বিপরিত দিক থেকে আসা একটি মোটরসাইকেল বাসের সাথে ধাক্কা লেগে শিশুসহ ৪ জন আহত হয়। আহতদের লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ শনিবার (১৯ শে নভেম্বর) ভোলা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ‘মায়ের দোয়া’ সকাল সাড়ে ৮টার দিকে ফরাজী বাজারের উত্তর পাশে আসলে সামনে থাকা একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করতে গিয়ে কাভার্ডভ্যানের পেছনের অংশে লেগে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় ও গ্লাস ভেঙে যায়। এসময় বিপরিত দিক থেকে যাওয়া মোটরসাইকেলটি বাসের সাথে ধাক্কা লেগে ধুমরে মুছরে যায়।
মোটরসাইকেলে থাকা ২টি শিশু, ১নারী ও মোটরসাইকেল আরোহীসহ ৪জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত মোটরসাইকেল চালক রুবেল (৪২) ও তার ছেলে হাসান (১০) কে বরিশাল স্থানান্তর করা হয়েছে। তাদের বাড়ি বরিশালের চরবাড়িয়া এলাকায়। সকালে চরফ্যাশন থেকে বরিশালের উদ্দেশ্য রওয়ানা করেছিল তারা।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা