1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

১৯৭০ এর ঘূর্ণিঝড়ে নিহতদের স্মরণে প্রদীপ প্রজ্বলন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৪৬ বার পঠিত

পটুয়াখালীঃ

পটুয়াখালী যথাযোগ্য মর্যাদায় ১৯৭০ সালের প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড়ে নিহতদের স্মরণ ও উপকূল দিবস উদযাপন উপলক্ষে দিনব্যাপী কর্মসূচির অংশগ্রহণ হিসেবে আজ সন্ধ্যায় সার্কিট হাউস চত্বরে প্রদীপ প্রজ্বলন করা হয়।

এসময় পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, সহসভাপতি উপাধ্যক্ষ জসিম উদ্দিন ও কাইয়ুম উদ্দিন জুয়েল, যুগ্ম সম্পাদক কেএম শাহাদাত হোসেন ও এমকে রানা, কমিটির সকল সম্পাদক, কার্যনির্বাহী সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, দেশের এত সব দিবস থাকলে, উপকূলের জন্য কেন একটি দিবস থাকবে না। যে ঘূর্ণিঝড়ে লক্ষ লক্ষ মানুষ নিহত হয়েছে, তাদের কেন স্মরণ করা হবে না, তাদের স্মরণে ও উপকূলের উন্নয়নে কেন একটি দিবস হবে না?

বক্তারা আরও বলেন, তিনটি পার্বত্য জেলা নিয়ে মন্ত্রণালয় থাকলে, উপকূলের ১৯ জেলা নিয়ে কেন মন্ত্রণালয় গঠন করা হবে না। ১২ নভেম্বর কে উপকূল দিবস ঘোষণা ও উপকূল বিষয়ক মন্ত্রণালয় গঠনের দাবী জানানো হয়।

এছাড়াও কর্মসূচিতে স্বেচ্ছাসেবী যুব সংগঠন পটুয়াখালী ইয়ুথ ফোরামের সদস্যরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে।

দিবসটি উপলক্ষে ও দাবী বাস্তবায়নের পক্ষে আজকে দিনব্যাপী কর্মসূচির মধ্যে মানববন্ধন, আলোচনা সভা ও মোমবাতি প্রজ্বলন করা হয়।
##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা