1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

কমলাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন ও সম্পাদক ইমরান

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১১৯ বার পঠিত

পটুয়াখালীঃ

মোঃ মঈনুল হাসান সুমনকে সভাপতি ও মোঃ ইমরান হোসেন হাওলাদারকে সাধারণ সম্পাদক করে পটুয়াখালী জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় পটুয়াখালী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপ্তিতে আগামী এক বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে।

এতে ৫জনকে সহসভাপতি, ৩জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪ জনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী এক বছর কমলাপুর ইউনিয়নে এই কমিটি সাংগঠনিক দায়িত্ব পালন করবেন। এছাড়াও পুনাঙ্গ কমিটির জন্য দ্রুত সময়ে নতুন কমিটিকে কার্যক্রম করার নির্দেশও।দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা