1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

ভোলায় সড়ক দুর্ঘটনায় আবারো যুবক নিহত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৮৫ বার পঠিত

আশিকুর রহমান শান্ত, ভোলা প্রতিনিধিঃ

ভোলায় সড়ক দুর্ঘটনায় মো. হোসেন (২৮) নামে এক পাউবো স্টাফ নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় একটি ট্রাক জব্দ করা হয়েছে। ঘটনার পরপর পুলিশ ট্রাক চালক ও হেলপারকে হেফাজতে নিয়েছে।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে শহরের তিন খাম্বা এলাকা সুন্দরবন কুরিয়া সার্ভিস অফিসের সামনে এ ঘটনা ঘটে। ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নীল রতন এ তথ্য নিশ্চিত করেন। নিহত হোসেন ভোলা চরনোয়াবাদ চৌমুহনী ৮ নম্বর ওয়ার্ডের মৃত রুহুল আমীন মাষ্টারের ছেলে। তিনি ভোলা পানি উন্নয়ন বোর্ড (পাউবো’র) স্টাফ হিসেবে কর্মরত ছিলেন। এসআই নীল রতন জানান, অফিসের ডিউটি শেষে নিজের মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন হোসেন। মোটরসাইকেলটি ঘটনাস্থলে গিয়ে পৌঁছালে বিপরীত দিক (ভোলা খেয়াঘাট) থেকে একটি ট্রাক মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে হোসেন গুরুতর আহত হয়। তাৎক্ষণিক ট্রাক চালক রক্তাক্ত অবস্থায় হোসেন কে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানের দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করেন। শেবাচিমে পৌঁছানোর আগেই তাঁর মৃত্যু হয়। পুলিশের এ কর্মকর্তা আরও জানান, ঘটনাস্থলের একটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে, বিপরীত দিক থেকে ট্রাক আসায় হোসেন তাঁর মোটরসাইকেলটির গতিরোধ করে সাইটে দাঁড়িয়েছিলেন। কিন্তু পিছন থেকে দ্রুতগতির একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেলটি ট্রাকটির সামনের অংশের সঙ্গে ধাক্কা লাগে। এবং তখনই হোসেন মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে। সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে অটোরিকশা চালককে শনাক্তের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, এ ঘটনায় একটি ট্রাক ও তাঁর চালক ও হেলপারকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজটি পর্যালোচনা করে অটোরিকশা চালককে শনাক্তের চেষ্টা চলছে। নিহতের লাশ এখনো বরিশাল থেকে ভোলায় এসে পৌঁছায়নি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা