1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

পটুয়াখালীতে ঔষধ কোম্পানির ১৪ জনকে কারাদণ্ড ও অর্থ দন্ড দিয়েছেন প্রশাসন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

টি আই অশ্রু পটুয়াখালীঃ-

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে ১৪ জন ঔষধ কোম্পানির প্রতিনিধিকে আটক করে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে পটুয়াখালী জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে হাসপাতালের বহিঃবিভাগ ও ইনডোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম আটকৃত ১০ জনকে সাত দিন করে কারাদন্ড সহ বিভিন্ন অঙ্কের অর্থদন্ড এবং ৪ জনকে এক হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেন।

পটুয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম বলেন, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে একটি নির্দিষ্ট সময় রয়েছে। এই সময় ঔষধ কোম্পানির প্রতিনিধিরা চিকিৎসকদের ভিজিট করতে পারবেন। কিন্তু এসব ব্যক্তিরা নিয়মের বাহিরে গিয়ে চিকিৎসকদের ভিজিট করার পাশপাশি রোগীদের ভূল বুঝিয়ে বেসরকারী ক্লিনিক ও হাসপাতালে পাঠাচ্ছিলেন। আজ অভিযানে এর সত্যতা মিলেছে। এর পেক্ষিতে তাদের কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আব্দুল মতিন বলেন, প্রতি সপ্তাহের রবিবার এবং বুধবার সকাল ৯ টার আগে এবং দুপুর ১ টার পর মেডিকেল রিপ্রেজেনেটিভদের হাসপাতালে চিকিৎসকদের ভিজিট করার জন্য সময় নির্ধারণ করা আছে। কিন্তু নিয়ম না মেনে এসব ঔষধ কোম্পানির প্রতিনিধিরা হাসপাতাল এলাকায় কাজ করতো। আটককৃত ব্যক্তিদের মধ্যে যাদের নাম পরিচয় জানাগেছে তারা হচ্ছেন কেমিস্ট ড্রাগ লিমিটেড এর কিরন মোল্লা, মিজানুর রহমান, রবিউল ইসলাম। এসকে এফ ফার্মাসিটিক্যাল এর আব্দুল আজিজ, বিকন ফার্মাসিটিক্যাল এর আলমগীর হোসেন এবং মোঃ রফিক। রেডিয়েন্ট ফার্মার আব্দুল জব্বার এবং মোঃ ফেরদৌস। বেক্সিমকো ফার্মা’র রঞ্জন দাস।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা